বাবা-মাকে নির্যাতনকারী সেই ছেলে কারাগারে

যশোরের চৌগাছায় সম্পত্তির লোভে মা-বাবাকে বাড়ি থেকে বের করে দেওয়া সেই ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার বিকালে অভিযুক্ত আখতারুজ্জামানকে যশোর শহরের পালবাড়ি এলাকা থেকে গ্রেফতার করে চৌগাছা পুলিশ। আটকের পর আখতারুজ্জামানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মা-বাবাকে হত্যার টেষ্টা ও সম্পত্তি দখলের অভিযোগে রোববার চৌগাছা থানায় মা ছায়েরা বেগম ও ১৭ মে যশোর আদালতে বাবা আব্দুল বারিক বাদী হয়ে মামলা করেন।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, মায়ের দায়েরকৃত মামলায় আখতারুজ্জামানকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার শেষে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, যশোরের চৌগাছা উপজেলার নগরবর্ণি গ্রামের আব্দুল বারিক(৭০) ও ছায়রা খাতুন (৬০) দম্পত্তির তিন সন্তানের মধ্যে সবার বড় আখতারুজ্জামান। তিনি দীর্ঘ দিন ধরে নানা ভাবে শারিরীক ও মানসিক ভাবে বাবা মাকে অত্যাচার নির্যাতন করে আসছেন।

আক্তারুজ্জামান বিদেশ থেকে এসে একটা বাড়ি তৈরি করেন, কিন্তু সেই বাড়িতে জায়গা হয়নি বৃদ্ধা মা-বাবার। সম্পত্তির লোভে বাবা ও মাকে মারধর করতো। একপর্যায়ে মারধর করে তাদের তাড়িয়ে দিলে পাশেই পুরনো একটি বাড়ির রান্না ঘরে বাবা বারিক ও মা ছায়রার জায়গা হয়।

সেখানে গিয়েও তাদের মারধর করে ওই পাষণ্ড ছেলে আখতারুজ্জামান। দুটি চেক ডিসঅনারের মিথ্যা মামলাও দেওয়া হয় তাদের কিরুদ্ধে।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।