সৈকতে সাঁতার কাটতে নেমে শিক্ষার্থী নিখোঁজ

কুয়াকাটা সমুদ্র সৈকতের চরগঙ্গামতি পয়েন্টে সাঁতার কাটতে নেমে নাবিল (১৬) নামে এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিখোঁজ নাবিল পটুয়াখালী জেলার কলাপাড়া পৌর শহরের এতিমখানা এলাকার মৃত বজলুর রহমানের ছেলে। সে এবার ঢাকার একটি মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে।

প্রত্যক্ষদর্শী এবং কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ সূত্র জানায়, নাবিল কলাপাড়া উপজেলার চাপলী গ্রামের তার নানা বাড়ি বেড়াতে আসে। শুক্রবার সকালে দুই মামাতো ভাইকে সঙ্গে নিয়ে নানাবাড়ির অদূরে চরগঙ্গামতি সৈকতে ঘুরতে যায়। পরে তারা তিনজনই সৈকতে সাঁতার কাটতে নামে। এ সময় নাবিল ভাল সাঁতার না জানায় সে স্রোতের টানে সাগরে ভেসে পরে স্থানীয় জেলে এবং কলাপাড়া ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধারে অভিযান শুরু করে।

কলাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. ইলিয়াস যুগান্তরকে জানান, তারা নিখোঁজ কিশোরকে উদ্ধারে ইতিমধ্যে অভিযান শুরু করেছেন।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।