নীরার প্রেমে পড়েছিলাম: মিম

ওয়েব সিরিজ ‘মিশন হান্টডাউন’ হইচইয়ে মুক্তি পাচ্ছে আগামীকাল বুধবার।  অভিনেত্রী বিদ্যা সিনহা মিম অভিনীত এটাই তার প্রথম ওয়েব ফিল্ম।  তিনি ‘মিশন হান্টডাউন’ নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন।  ছবিতে নীরা একটি অন্যতম চরিত্র।  এই অভিনেত্রী বলেছেন, আমি নীরার প্রেমে পড়েছিলাম এবং তার মধ্যে ডুবে ছিলাম।

মিম বলেন, ‘মিশন হান্টডাউন’ নিয়ে আমি খুব আশাবাদী। আমার প্রথম ওয়েব সিরিজ এটি। ট্রেলার প্রকাশ পাওয়ার পর থেকে ভীষণ রকমের সাড়া পাচ্ছি সবার কাছ থেকে।

সবাই প্রশংসা করছেন, প্রশংসা পেয়ে তার ভালো লাগছে বলে মন্তব্য করেন তিনি।

তিনি আরও বলেন, ভক্ত ও দর্শকদের বলব, আপনারা ‘মিশন হান্টডাউন’ দেখবেন। মতামত জানাবেন। ক্যারিয়ারের এত বছর পর প্রথমবার ওয়েব সিরিজে নিজেকে দেখতে পারব, সেজন্য বাড়তি ভালো লাগা ও আনন্দ কাজ করছে।

নীরা চরিত্রের বিষয়ে মিম বলেন, নীরা গ্রামের মেয়ে। তার স্বামী নিখোঁজ হয়। স্বামীকে খুঁজতে শহরে আসে নীরা। নানা জায়গায় যায় স্বামীকে খুঁজতে। নীরার জীবনের বড় একটি জার্নিসহ নানা ঘটনা উঠে আসবে। আমি চেষ্টা করেছি নীরা চরিত্রের মধ্যে ডুবে থাকতে। শুটিং করার সময় নীরার প্রেমে পড়েছিলাম। নীরা খুব চ্যালেঞ্জিং চরিত্র। নীরা চরিত্রটি সব শ্রেণির দর্শকদের ভালো লাগবে।

তিনি আরও বলেন, যখন ‘মিশন হান্টডাউন’ ওয়েব সিরিজের শুটিং করেছি, তখন নীরা চরিত্রটি আমার মধ্যে বসবাস করেছে। নীরার মধ্যে ডুবে ছিলাম। শুটিং শেষ করার পর বাস করেনি। নীরা খুব সাধারণ একটি মেয়ে। স্বামী নিখোঁজ হওয়ার পর তার জীবনে বিচিত্র সব ঘটনা ঘটবে। সব গল্প বলতে চাই না।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।