বাবরের নেতৃত্বে বিশ্বকাপ পেতে পারে পাকিস্তান: আকরাম

বিশ্বকাপে নেতৃত্বদানকারী বর্তমান সময়ের অন্যতম ক্রিকেটার বাবর আজমের প্রশংসা করেছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম। আইসিসি পুরুষ ক্রিকেট বিশ্বকাপে পাকিস্তানের এ দলটি কাপ জিততে যথেষ্ট শক্তিশালী বলে মনে করেন তিনি। আইসিসিকে দেওয়া এক সাক্ষাতকারে পাকিস্তানের এই গ্রেট এসব কথা বলেন। খবর ক্রিকেট পাকিস্তানের।

ওয়াসিম বলেন, আমাদের একটি ভালো দিক আছে। সেটি হলো ভালো ওয়ানডে দল এবং যে দলটি আধুনিক সময়ের গ্রেটদের মধ্যে একজন বাবর আজমের নেতৃত্বে রয়েছে।

তিনি বলেন, আমাদের খেলোয়াড়রা যদি ফিট থাকে এবং তারা পরিকল্পনা অনুযায়ী খেলে তবে বিশ্বকাপে ভালো করার সুযোগ থাকবে। আর একটি কারণ হলো উপমহাদেশের কন্ডিশনে আমরা ভালো খেলি।’

ওয়াসিম আরও বলেন, আমি মনে করি বাবর পারবে কারণ সে আমাদের সেরা খেলোয়াড়।

বাবরের প্রশংসা করে তিনি আরও বলেন, বাবর যা করে- পুরো দেশ তাকে অনুসরণ করে। আমার মতে এটি টি-টোয়েন্টি, ওয়ানডে বা টেস্ট ক্রিকেটই যেটাই হোক না কেন তার জন্য স্টেডিয়ামে দর্শক যান।  বিশ্বের সবচেয়ে সুন্দর কভার ড্রাইভ বাবরের হাতে রয়েছে।

পাকিস্তান দলে মোহাম্মদ রিজওয়ান, ইমাম-উল-হক এবং ফখর জামানের মতো ভালো ব্যাটার রয়েছে।  অন্যদিকে শাহীন আফ্রিদি, হারিস রউফ এবং নাসিম শাহর মতো পেসার রয়েছে যা দলকে বিশ্বকাপ পেতে সাহায্য করবে।

১৯৯২ সালে পাকিস্তানের বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন আকরাম।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।