ডাকাতদলের গাড়িচাপায় প্রাণ গেল বৃদ্ধের

লক্ষ্মীপুরে বোমা ফাটিয়ে স্বর্ণকারের দোকানে ডাকাতি শেষে পালিয়ে যাওয়ার সময় ডাকাত দলের ব্যবহৃত পিকআপ ভ্যানচাপায় সফি উল্যা (৭০) নামে এক পথচারী নিহত হয়েছেন। এ সময় আরও দুজন পথচারী আহত হন। 

ডাকাতিকালে স্বর্ণ ব্যবসায়ী অপু কর্মকারকে কুপিয়ে জখম করেছে ডাকাত দল। ঘটনার সময় অপুর ছেলে অমি কর্মকারকেও পিটিয়ে আহত করা হয়। ঘটনাস্থল এলাকা থেকে প্রায় ২০টি অক্ষত ককটেল বোমা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ডাকাত দলের ব্যবহৃত পিকআপসহ দুজনকে আটক করা হয়েছে।

বুধবার রাত সোয়া ৮টার দিকে শহরের কলেজ রোড এলাকার চৌধুরী সুপার মার্কেটের আরকে শিল্পালয়ে এ ডাকাতির ঘটনা ঘটে। আহত স্বর্ণ ব্যবসায়ী অপুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পিকআপচাপায় আহত ইসমাইল হোসেনকে সদর হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। অপর আহত স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন। তার নাম-পরিচয় জানা যায়নি।

আহত স্বর্ণ ব্যবসায়ী অপু লক্ষ্মীপুর পৌর শহরের শমসেরাবাদ এলাকার বাসিন্দা। নিহত পথচারী সফি উল্যা পৌরসভার পশ্চিম লক্ষ্মীপুরের ইটেরপুল এলাকার পানাম বাড়ির বাসিন্দা। আহত ইসমাইল হোসেন একই বাড়ির বাসিন্দা। অপর আহতের নাম-পরিচয় জানা যায়নি। তিনি স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় পিকআপভ্যানযোগে একদল ডাকাত ঘটনাস্থলে এসে একাধিক ককটেল বোম ফাটায়। এ সময় অপুর স্বর্ণের দোকানে তারা হামলা করে। অপুকে কুপিয়ে তার দোকানে স্বর্ণালঙ্কার লুটে নিয়ে যায়। এ সময় অপুর ছেলে অমিকেও তারা পিটিয়ে আহত করে। পালিয়ে যাওয়ার সময়ও তারা ককটেল ফাটাতে থাকে। ঘটনাস্থলের পাশে মোহাম্মদ আলী সড়ক দিয়ে তারা পালিয়ে যায়। একই সড়ক থেকে পুলিশ ১০-১৫টি অক্ষত বোমা উদ্ধার করে।

এদিকে পালিয়ে যাওয়ার পথে বেপোরোয়া গতির পিকআপ ভ্যানচাপায় ইটেরপুল এলাকায় তিনজন আহত হন। এর মধ্যে সফি উল্যা ও ইসমাইল গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে আনলে সফি উল্যাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।