গরু জবাই করে চামড়া ও ভুঁড়ি রেখে মাংস নিয়ে গেছে চোর

ভোলার চরফ্যাশন উপজেলার শশিভূষণে দুই কৃষকের ২টি গরু জবাই করে চামড়া ও ভুঁড়ি রেখে মাংস নিয়ে গেছে চোর চক্র। বৃহস্পতিবার সকালে শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শশীভূষণ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

থানার অভিযোগ সূত্র ও গরুর মালিক মো. সামছুল হক মাঝির ছেলে আবুল কালামের মাধ্যমে জানা যায়, বুধবার রাত ১১টার সময় তিনি শশীভূষণ বাজার থেকে বাড়িতে এসে প্রতিদিনের মতো গরু দেখতে গোয়াল ঘরে যান। গোয়াল ঘরে সব কিছু ঠিকঠাক থাকায় সেখান থেকে গিয়ে রাতের খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়েন।

আবুল কালাম বলেন, এর পর বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে গোয়াল ঘরে গিয়ে দেখি আমার গরু নাই। পরে সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করে জানতে পারি, একই ওয়ার্ডের এক কিলোমিটার দূরে জনৈক বারেক হাওলাদার বাড়ির পূর্ব পাশে বিলের মাঝে দুটি গরুর চামড়া ও ভুঁড়ি পড়ে আছে। সেখানে গিয়ে গরুর চামড়া ও রশি দেখে আমার গরু চিহ্নিত করি।

সেখানেই একটু পাশেই পড়ে থাকা আরেকটি গরুর ভুঁড়ি দেখা যায়। পরে সেটাও জানতে পারি, একই ওয়ার্ডে আমার পার্শ্ববর্তী প্রবাসী আব্দুল মান্নানের স্ত্রী কুলসুম বেগমের গরু। এ ঘটনায় শশীভূষণ থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন ভুক্তভোগী গরুর মালিকরা।

স্থানীয়দের ধারণা, চোর চক্র গভীর রাতে গরু দুটি বাড়ি থেকে এনে বিলের মধ্যে জবাই করে গোস্ত নিয়ে গেছে। তবে চোর চক্র যাওয়ার সময় একটি ধারালো ছুরি ও এক জোড়া জুতা রেখে গেছে। তারা আরও জানান, ২টি গরুর বর্তমান বাজার মূল্য প্রায় ১ লাখ ৬০ হাজার টাকা।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।