হাতকড়া নিয়ে ভারতে পালাল আসামি!

হাতকড়া নিয়ে পালিয়েছে মাসুদ রানা (২৮) নামে এক মাদক মামলার আসামি। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশ মাসুদকে নিয়ে মাদক উদ্ধার অভিযানে গেলে এ ঘটনা ঘটে। 

তবে এখন পর্যন্ত মাসুদকে গ্রেফতার অথবা হাতকড়া উদ্ধার করতে পারেনি পুলিশ। পুলিশের ধারণা, হাতকড়া নিয়ে ভারতে পালিয়ে গেছে মাসুদ।

আসামি মাসুদ রানা সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের সীমান্তবর্তী কোদালকাটি জেলাপাড়ার নাজিবুলের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার একটি মাদক মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি মাসুদ রানাকে আটক করেন বিজিবি পোলাডাঙ্গা ক্যাম্পের সদস্যরা। পরে পুলিশ তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় নিয়ে আসে। গ্রেফতারকৃত আসামির মোবাইলে অনেক হেরোইনের ছবি দেখা যায়। রাতে তাকে সঙ্গে নিয়ে দুর্গম চরাঞ্চল সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের কোদালকাটি এলাকায় অভিযানে যায় পুলিশ। সেখানে স্কুলপাড়ার একটি পাঠখড়ির মাচা থেকে ১ কেজি ৮২ গ্রাম হেরোইন উদ্ধার করে। সে সময় মাসুদের দুই হাতে একটি হ্যান্ডকাফ লাগানো ছিল।

পুলিশের দাবি, ফেরার পথে ভোর ৫টার দিকে জেলেপাড়ার একটি লিচুবাগানে কাদার মধ্যে পা পিছলে পড়ে যায়। এ সুযোগে পুলিশ সদস্যকে ধাক্কা দিয়ে মাসুদ হ্যান্ডকাফ নিয়েই দৌড়ে অন্ধকারের মধ্যে লুকিয়ে যায়। এর পর পুলিশ পিছু নিলেও তাকে ধরতে পারেনি।

অভিযানে ছিলেন এসআই মাহবুবুর রহমান, এসআই জালাল উদ্দীন, এসআই নাসির উদ্দীন, এএসআই নয়ন কৃষ্ণ হোড়, এএসআই আব্দুল কাদেরসহ বেশ কয়েকজন পুলিশ সদস্য।

এদিকে ঘটনার পর পরই পুলিশ তার সন্ধানে অভিযানে নামে। কিন্তু গত তিন দিনেও তাকে গ্রেফতার করেত পারেনি পুলিশ। ওই আসামি এখন পর্যন্ত নিরুদ্দেশ। পুলিশের ধারণা, সে সীমান্ত পেরিয়ে ভারতে পালিয়েছে।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।