স্ত্রীর লাশ ঘরে রেখে পালালেন স্বামী

ফরিদপুরের নগরকান্দায় স্ত্রীর লাশ ঘরে রেখে স্বামী পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চরযশোরদী ইউনিয়নের বাস্তপুটি গ্রামে।

স্থানীয়রা জানান, পুরাতন কাপড় বিক্রেতা বাস্তপুটি গ্রামের ফরহাদ মোল্লার স্ত্রী হাসিনা বেগমের (২৫) লাশ গলায় গামছা পেঁচানো অবস্থায় ঘরের মেঝেতে পড়েছিল। বসতঘরের আড়ায় ঝুলছিল গামছার বাকি অংশ। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে এ অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন প্রতিবেশীরা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

হাসিনা বেগমের বড় বোন রাশিদা বেগম বলেন, আমরা বৃহস্পতিবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে আসি। আমার বোন হাসিনাকে তার স্বামী ফরহাদ বুধবার রাতে হত্যা করে পালিয়ে গেছে। হাসিনার ছয় বছর বয়সি হামিদা আক্তার নামে একটি মেয়ে আছে। আমাদের ধারণা, হাসিনার স্বামী ফরহাদ পালিয়ে যাওয়ার সময় মেয়েটিকে সঙ্গে নিয়ে গেছে।

নগরকান্দা থানার ওসি মিরাজ হোসেন বলেন, ঘটনাস্থল থেকে হাসিনা বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।