সেলফি তুলতে চাওয়া ভক্তকেই বিয়ে করছেন টেনিস তারকা

স্প্যানিশ টেনিস তারকা গার্বাইন মুগুরুজের সঙ্গে শখের বশে সেলফি তুলতে চেয়েছিলেন আর্থার বোর্হেসে। সেলফি তোলার পর থেকে দুইজনের মধ্যে সখ্য গড়ে ওঠে।

তাদের সেই সম্পর্ক বিয়েতে রূপ নিতে যাচ্ছে। ফরাসি ওপেন ও উইম্বলডনে শিরোপাজয়ী তারকা নিজেই বাগদানের খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন।

গার্বাইন ফ্যাশন জগতের মানুষ। কাজ করেন মডেল হিসেবে। টেনিসের সঙ্গে তার যোগাযোগ নেই বললেই চলে।

অন্যদিকে মুগুরুজা ২০১৬ সালে ফরাসি ওপেন জিতেন। ২০১৭ সালে হন উইম্বলডন চ্যাম্পিয়ন।

২০২১ সালের আগস্টে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটিতে একটি সেলফি তোলার জন্য অনুরোধ করেন আর্থার। তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠা নিয়ে স্পেনের সংবাদমাধ্যমকে টেনিস তারকা মুগুরুজা বলেন, আমার হোটেল সেন্ট্রাল পার্কের কাছেই ছিল। বিরক্ত লাগছিল বলেই ভাবলাম একটু হেঁটে আসি।

টেনিস তারকা বলেন, হোটেল থেকে বের হয়ে রাস্তায় আর্থারের পাশাপাশি হাঁটছিলাম। হঠাৎ সে ঘুরে তাকায় এবং বলে- ইউএস ওপেনের জন্য শুভকামনা। ওকে দেখেই আমার মনে হয়েছিল সে দারুণ হ্যান্ডসাম।

তিনি আরও বলেন, যখন সে আমাকে প্রস্তাব দেয়, অদ্ভুত লাগছিল। আমি অন্য কিছু ভাবছিলাম এবং ও আমাকে প্রপোজ করে। আমি কেঁদে ফেলি। ভেবে পাচ্ছিলাম না কিভাবে প্রতিক্রিয়া জানাব। কাঁদতে কাঁদতেই হ্যাঁ বলি। সেটি দারুণ রোমান্টিক মুহূর্ত ছিল।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।