গ্যাংস গ্র‍্যান্ডমাস্টার্সের জয়রথ থামালো চিংগারি গালফ টাইটানস

গ্লোবাল চেজ লিগে (জিসিএল) উড়তে থাকা গ্যাংস গ্র‍্যান্ড মাস্টার্সের জয়রথ থামালো চিংগারি গালফ টাইটানস। রোমাঞ্চকর এই ম্যাচে ৯-৭ ব্যবধানে গ্র‍্যান্ডমাস্টার্স হেরেও এখনো শীর্ষে আছে।

বিশ্বনাথন আনন্দ-হউ ইউফিয়ানের মতো বিশ্ব তারাকাদের হারিয়ে এই ম্যাচে কিং অব দ্য ম্যাচ হয়েছেন ডানিল দুভোব ও কুইন অব দ্য ম্যাচ হয়েছেন পোলিনা শুভালোভা।

অন্য আরেকটি ম্যাচে ত্রিবেণী ককন্টিনেন্টাল কিংসকে হারয়েছে আপগ্রাড মুম্বা মাস্টার্স। তবে জিতেও খুব একটা স্বস্তিতে নেই মুম্বা মাস্টার্স। তাদের অবস্থান তৃতীয় স্থানে। এই ম্যাচে কিং অব দ্য ম্যাচ হয়েছেন জাবোখির সিন্দারভ ও কুইন অব দ্য ম্যাচ হয়েছেন হারিকা ড্রোনাবালি।

অন্যদিকে টেবিলের তলানিতে থাকা বালান আলাসকান নাইটস দেখিয়েছে চমক। ৫ ম্যাচের মধ্যে ৪টিতে জয় পাওয়া এসজি আলপিন ওয়ারিয়র্সকে হারিয়ে দিয়েছে তারা। বর্তমান বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় থাকা সত্ত্বেও আলপিন পারেনি বালানের সঙ্গে।

এই ম্যাচে কিং অব দ্য ম্যাচ হয়েছেন নদিরবেক আব্দুসসাত্তারোভ ও কুইন অব দ্য ম্যাচ হয়েছেন ট্যান জংহাই।

টুর্নামেন্টে অংশ নেওয়া ৬টি ফ্র্যাঞ্চাইজি হলো ভারত ভিত্তিক ইউ স্পোর্টস, গ্যাংস গ্র্যান্ড মাস্টার্স, বালান আলাসকান নাইটস, ত্রিবেনী কন্টিনেন্টাল কিংস, চিংগারি গালফ টাইটানস ও এসজি আলপিন ওয়ারিয়র্স।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।