সাংবাদিকদের কল্যাণে সরকার সবসময় কাজ করছে: গণপূর্ত প্রতিমন্ত্রী

গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন, বর্তমান সরকার গণমাধ্যম সরকার। সাংবাদিকদের কল্যাণে সবসময় কাজ করছেন। অসহায় ও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত সাংবাদিক ও তাদের পরিবারের আর্থিক সহায়তার জন্য গঠিত সাংবাদিক কল্যাণ ট্রাস্ট ভূমিকা রাখছে। এটি প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার একটি অংশ।

ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে সোমবার দুপুরে ময়মনসিংহ প্রেস ক্লাব মিলনায়তনে প্রধানমন্ত্রী গঠিত সাংবাদিক কল্যাণ ট্রাস্টের তহবিল থেকে সাংবাদিকদের বিশেষ আর্থিক সহায়তার চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান, পুলিশ সুপার মাছুম আহমেদ ভূঞা, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি মোশাররফ হোসেন, যুগ্ম মহাসচিব ও ময়মনসিংহ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়, কেন্দ্রীয় নির্বাহী সদস্য শাহিদুল আলম খসরু ও আবু সালেহ মো. মুসা, সাংবাদিক ইউনিয়নের মীর গোলাম মোস্তফা প্রমুখ।

পরে প্রধান অতিথি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ৫৪ জন সাংবাদিকের হাতে প্রণোদনার ১০ হাজার টাকার চেক তুলে দেন।

 

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।