লৌহজং উপজেলা জাতীয় পার্টির সম্মেলন

লৌহজং উপজেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন বৃহস্পতিবার বিকালে হলদিয়া এলাকার ইসরাত কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি।

সম্মেলনে সভাপতিত্ব করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও লৌহজং উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোহাম্মদ নোমান মিয়া। সম্মেলনের উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মুন্সীগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক শেখ মোহাম্মদ সিরাজুল ইসলাম।

সম্মেলনে জাতীয় পার্টির মুন্সিগঞ্জ জেলার সদস্য সচিব মো. জানে আলম হাওলাদার প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির খুলনা বিভাগীয় মহাসচিব মো. সহিদুর রহমান টেপা, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুর সবুর আসুদ, জাতীয় পার্টির চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, সাবেক এমপি মো. জামাল হোসেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান জসীম উদ্দিন ভূঁইয়া, জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব গোলমাম মোহাম্মদ রাজু, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ফকরুল আহসান সাহজাদা, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাসানী, জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইফতেকার আহসান হাসান ও জাতীয় পার্টির শিক্ষাবিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু।

সম্মেলন শেষে মোহাম্মদ নোমান মিয়াকে সভাপতি ও মো. মহসিন হাওলাদারকে সম্পাদক করে ৭১ সদস্যবিশিষ্ট উপজেলা জাতীয় পার্টির কমিটি ঘোষণা করা হয়।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।