মায়ের লাশ নিতে চায় না ছেলে!

মাদারীপুরের কালকিনিতে সড়ক দুর্ঘটনায় নিহত হওয়া এক অসহায় মায়ের লাশ নিতে চায় না এক পাষণ্ড ছেলে। পরে থানার ওসি শামীম হোসেন লাশ গ্রহণ করে তার দাফন-কাফনের ব্যবস্থা করেন। 

পুলিশ জানায়, সূর্যবান বিবি (৬৭) শরীয়তপুরের জাজিরা উপজেলার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে প্রথমে স্থানীয় এক হাসপাতালে ভর্তি হন। পরে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন মঙ্গলবার বিকালে তিনি মারা যান।

তিনি আহত হওয়ার পর থেকে একবারের জন্যও তার একমাত্র ছেলে সেহবাফ হোসেন কোনো খোঁজখবর নেয়নি। তার মৃত্যুর পর থানা পুলিশ ছেলে সেহবাফ হোসেনকে মায়ের মৃত্যুর খবর দিলে সে মায়ের লাশ গ্রহণ করতে অস্বীকৃতি জানায়।

পরে নিরুপায় হয়ে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন সূর্যবান বিবির লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নিজ অর্থায়নে পরিবহণ খরচ দিয়ে নিহতের নিজ গ্রামে পৌঁছানোর ব্যবস্থা করেন। মঙ্গলবার রাতে এসআই কাঞ্চনের সহযোগিতায় নিহত বৃদ্ধার লাশ দাফন করা হয়।

এ বিষয়ে নিহতের ছেলে সেহবাফের সঙ্গে কথা বলতে চাইলে তিনি এড়িয়ে যান।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।