গেমসের প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় মোবাইল ফোনে গেমস খেলার প্রলোভন দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের মামলায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৪ জুন) দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ সব তথ্য জানান পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল মামুন। এর আগে একই দিন ভোরে ঝিনাইদহ বাস টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি দামুড়হুদা উপজেলার নাস্তিপুর গ্রামের আশরাফুল ইসলামের ছেলে তানভীর হোসেন।

পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল মামুন জানান, গত বৃহস্পতিবার দুপুরে মোবাইল ফোনে গেমস খেলার প্রলোভন দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ করে তানভীর। এ ঘটনার পর এলাকা থেকে পালিয়ে যান তিনি।

তিনি আরও জানান, এ ঘটনায় বাদী হয়ে দর্শনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন শিশুটির বাবা। পরে অভিযান চালিয়ে ঝিনাইদহ বাস টার্মিনাল এলাকা থেকে তানভীরকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে সে। শনিবার বিকেলে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানাসহ জেলা পুলিশের অন্য কর্মকর্তারা।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।