গাজীপুরে আ.লীগের মূল্যায়ন সভায় দুপক্ষের মধ্যে চেয়ার ছোড়াছুড়ি, আহত ৬

গাজীপুর মহানগরীর গাছা থানা আওয়ামী লীগের মূল্যায়ন সভায় সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি মো. আজমত উল্লা খানের উপস্থিতিতে দুপক্ষের মধ্যে চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে। এতে ছয়জন আহত হয়েছেন।

সোমবার সকালে গাজীপুর মহানগরীর গাছা থানাধীন বোর্ডবাজার এলাকায় মোল্লা কনভেনশন সেন্টারে বেলা সোয়া ১১টায় সিটি করপোরেশন নির্বাচনপরবর্তী মূল্যায়ন সভার আয়োজন করা হয়। এ সভার মধ্যে এক কর্মীর বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটে।

আহতরা হলেন- গাছা ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য হাসান উদ্দিন মাস্টার, ৩৪ নম্বর ওয়ার্ডের যুবলীগ নেতা এমারত হোসেন, গাছা থানা মৎস্যজীবী লীগ নেতা আশিকুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরহাদ হোসেন, আওয়ামী লীগের সমর্থক রমজান আলী ও রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত নেতাকর্মীরা বলেন, সভার শুরুতে বক্তব্য দেওয়ার জন্য স্থানীয় এক নেতার নাম ডাকা হয়। তখন অপর একটি পক্ষ তাকে কেন ডাকা হলো- বলে হইচই শুরু করেন। উত্তেজনার একপর্যায়ে ওই কনভেনশন সেন্টারে থাকা লোহার চেয়ার তারা একে-অপরের দিকে ছুড়তে থাকেন। পরে সেখানে থাকা নেতারা ও পুলিশ তাদের নিয়ন্ত্রণ করে পরিস্থিতি শান্ত করেন। লোহার চেয়ারের আঘাতে অন্তত ছয়জন আহত হয়েছেন। আহত ব্যক্তিরা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

হট্টগোলের বিষয়ে ৩৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী আহম্মদ আলী গণমাধ্যমকে বলেন, ঘটনা তেমন বড় নয়। তবে লোহার চেয়ার ছোড়ায় কয়েকজন আহত হয়েছেন।

গাছা থানা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক আদম আলী, দলীয় কর্মী মো. শাহজাহান আলী, শামছুল হক প্রমুখ।

অনুষ্ঠানে হট্টগোলের বিষয় আজমত উল্লা খান বলেন, যেকোনো সভায় এ ধরনের হট্টগোল করার অর্থ হলো দলকে ক্ষতিগ্রস্ত করা। এটা আমাদের জন্য দুঃখজনক। দলের নেতাকর্মী হয়ে যারা নৌকাকে পরাজিত করেছেন, তাদের লজ্জা থাকা উচিত। বুকে হাত দিয়ে জিজ্ঞেস করেন আপনার ছেলেরা কী করেছে। যিনি নিজের স্ত্রীকে নৌকার পক্ষে আনতে পারেন না, সন্তানকে আনতে পারেন না, তার আওয়ামী লীগে থাকা উচিত হবে না। সব তথ্য সংগ্রহ করা হচ্ছে, সব রিপোর্ট করা হবে।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।