৮৩ বছর বয়সে বাবা হচ্ছেন অস্কারজয়ী অভিনেতা

৮৩ বছর বয়সি অস্কারজয়ী অভিনেতা আল পাচিনো বাবা হচ্ছেন। বর্তমানে ২৯ বছর বয়সি নূর আলফালাহর সঙ্গে সম্পর্ক রয়েছে তার। নূর আলফালাহ এখন অন্তঃসত্ত্বা। খবর এনডিটিভি ও ইয়াহো নিউজের। 

প্রতিবেদনে বলা হয়েছে- আলফালাহ বর্তমানে আট মাসের অন্তঃসত্ত্বা। ২০২২ সালের এপ্রিলে এক নৈশভোজের সময়ের একটি ছবি প্রকাশ্যে আসার পর তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়।

নূর পেশায় একজন চলচ্চিত্র প্রযোজক। তিনি লস অ্যাঞ্জেলেসে বড় হয়েছেন। চলচ্চিত্র প্রযোজক হিসেবে কর্মজীবন শুরু করার আগে তিনি ইউসিএল স্কুল অব ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিষয়ে পড়াশোনা করেছেন।

আল পাচিনো নামে পরিচিতি লাভ করা হলিউডের বরেণ্য অভিনেতা ও নির্মাতা আলফ্রেডো জেমস ১৯৮৮ সালে জ্যান ট্যারেন্টের সঙ্গে জড়ান। ওই সংসারে তাদের এক কন্যা ও যমজ পুত্রসন্তান রয়েছে। মেয়ের বয়স ৩৩ বছর এবং ছেলেদের বয়স ২২।

এরপর এই অভিনেতা ১৯৯৭ সালে অভিনেত্রী বেভারলি ডি অ্যাঞ্জেলার সঙ্গে সম্পর্কে জড়ান। সেই সম্পর্ক বেশিদিন টিকেনি। ২০০৩ সালে বিচ্ছেদ হয় তাদের। তারপর ‘দ্য গডফাদার’ সিনেমার সহশিল্পী ডায়ন কিটনের সঙ্গে সম্পর্কে জড়ান পাচিনো। জনপ্রিয় সিনেমাটির তৃতীয় পর্ব তৈরির পর এ সম্পর্কও ভেঙে যায়।

অভিনেতা পাচিনোর এ সম্পর্ক ভেঙে গেলে তারপরও কয়েকজনের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি।

আল পাচিনোকে গডফাদার সিরিজ ছাড়াও দেখা গেছ ‘স্কেয়ারফেস’, ‘সেন্ট অব এ উম্যান’, ‘সার্পিকো’, ‘দ্য ডেভিলস অ্যাডভোকেট’, ‘সি অব লভ’, ‘হিট’, ‘দ্য ইনসাইডার’-সহ হলিউডের একাধিক কালজয়ী সিনেমায়।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।