দুই সন্তান জন্মের পর বান্ধবীকে বিয়ে আর্জেন্টাইন তারকার

অবশেষে বিয়ের পিঁড়িতে বসেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা ফুটবলার লাওতারো মার্তিনেজ। পাঁচ বছর ধরে অগাস্তিন গান্ডোলফোর সঙ্গে থাকার পর বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

সম্প্রতি মার্তিনেজ ও অগাস্তিন দ্বিতীয়বারের মতো বাবা-মাও হয়েছেন। তাদের নবাগত সন্তানের নাম থিও মার্তিনেজ। ২০২০ সালের ফেব্রুয়ারিতে প্রথমবারের মতো কন্যাসন্তানের মা-বাবা হন তারা। তাদের মেয়ের নাম নিনা মার্তিনেজ।

মার্তিনেজের বিবাহোত্তর অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে উত্তর ইতালির কোমো শহরের বিলাসবহুল একটি হোটেলে। অবশ্য ১২ মে তারা গোপনে বিয়ে করেন।

মার্তিনেজ-অগাস্তিনের বিবাহোত্তর অনুষ্ঠানে আর্জেন্টিনার বিশ্ব চ্যাম্পিয়ন দলের তারকা খেলোয়াড় এনজো ফার্নান্দেজ, অ্যালেক্সিস ম্যাক আলিস্টার, নিকোলাস তালিয়াফিকো ও জেরেনিমো রুলিসহ ১২০ জন অতিথি উপস্থিত ছিলেন। তবে মার্তিনেজের বিয়ের অনুষ্ঠানে দেখা যায়নি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে। তবে তিনি শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।