সব নির্বাচনে অংশগ্রহণ করার ঘোষণা কাদের সিদ্দিকীর

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, আমি একজন স্বাধীনতা যোদ্ধা। আমি সব সময় স্বাধীনতার পক্ষে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকব। আমি নির্বাচন কমিশনকে বলেছিলাম টাঙ্গাইলের বাসাইল পৌরসভার নির্বাচন যদি সুন্দর হয়, গ্রহণযোগ্য হয়, তাহলে আমরা সব নির্বাচনে অংশগ্রহণ করব।

কাদের সিদ্দিকীর নিজ নির্বাচনী এলাকা টাঙ্গাইলের বাসাইল পৌরসভার নির্বাচন বুধবার অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় ফলাফল ঘোষণার পর বাসাইল উপজেলা সদরে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এ সময় আওয়ামী লীগের সাথে তার কোনো সমীকরণ হচ্ছে কিনা এ বিষয়ে কথা বলতে গিয়ে তিনি উপরোক্ত কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, বাসাইলের এ নির্বাচনে স্বতঃস্ফূর্তভাবে সবাই ভোট দিতে পেরেছেন। দুর্দান্ত প্রতিযোগিতা হয়েছে। আমি এতে খুশি। নির্বাচন কমিশনে আমরা গিয়েছিলাম গত ১৬ তারিখ। তারা কথা দিয়েছিলেন সরকারের কোনো প্রভাব নির্বাচনে পড়বে না। আমার কাছে তাদের সে ওয়াদা ভালো লেগেছিল। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বলেছিলেন যে, আমি নিরপেক্ষ স্বচ্ছ নির্বাচন চাই। আমাদের প্রার্থী রাহাত হাসান টিপু জয়ী হয়েছেন। যারা তাকে ভোট দিয়েছেন তিনি তাদেরও মেয়র হবেন। যারা ভোট দেয় নাই তাদেরও মেয়রের দায়িত্ব পালন করবে। আমরা আশা করব বাসাইল শত বছরের পুরনো উপজেলা-থানা। এটা একটা ঐতিহ্য স্থাপন করবে, একটি ইতিহাস স্থাপন করবে আগামী দিনের নির্বাচনে।

তিনি বলেন, আমি বাসাইলবাসীকে অভিনন্দন জানাই। তারা যে যেখানেই ভোট দিয়ে থাকেন তারা বিজয়ী প্রার্থীকেই ভোট দিয়েছেন। বিজয়ী প্রার্থী তাদের জন্য সব সময় কাজ করবে। আর যদি কাজ না করে আমরা এ ব্যাপারে জবাবদিহি করাব।

এ সময় কাদের সিদ্দিকীর সাথে কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীকসহ দলের জেলা ও উপজেলার শাখার নেতারা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।