খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ, যা জানাল বিএনপি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন দলটির জ্যেষ্ঠ নেতারা। বৃহস্পতিবার ঈদুল আজহার রাতে স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকারের নেতৃত্বে ছয় নেতা খালেদা জিয়ার সঙ্গে তার গুলশানের বাসভবন ফিরোজায় গিয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। 

সেখানে তারা বেশ কিছু সময় অপেক্ষা করেন। পরে মিডিয়ার সামনে কথা বলেন জমির উদ্দিন সরকার। তিনি বলেন, এটা আমাদের সৌজন্যমূলক সাক্ষাৎ ছিল, এটা এ ঈদ উপলক্ষে আমরা দেখা করতে আসছি। সাক্ষাতে আমাদের রাজনৈতিক কোনো বিশেষ আলাপ হয়নি। আমরা এসেছি তিনি কেমন আছেন, ঈদে নেতা হিসেবে একটা সাক্ষাৎ করা দরকার, আপনাদের ও জানা দরকার সেজন্য আসছিলাম এবং তাকে দেখলাম।

জমির বলেন, তার অবস্থা আগের চেয়ে উন্নতি হয়েছে এটা বলা যায় না এবং তার চিকিৎসা আগে ডাক্তাররা যেভাবে করেছে তবে আমরা দেখেছি তার চিকিৎসা একান্তভাবে দেশের বাইরে প্রয়োজন। এর বাইরে রাজনৈতিক বিষয়ে তিনি ঢোকেননি বা আমরাও রাজনৈতিক কোনো বিষয়ে খুব বেশি আলাপ হয়নি। এর বেশি আমি কিছু আর বলতে চাই না, বা বলার প্রয়োজন আছে বলে আমি মনে করি না।

জমির আরও বলেন, ঈদ উপলক্ষে তিনি দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। আমাদের মুখে তিনি দেশবাসীর কথা শুনেছেন।

খালেদা জিয়ার বিদেশে চিকিৱসা প্রয়োজন জানিয়ে তিনি বলেন, তার বিদেশে ট্রিটমেন্ট একান্ত প্রয়োজন।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।