শনিবার বিকালে আসছে আফগানিস্তান, সকালে চট্টগ্রাম যাবে বাংলাদেশ

টেস্ট সিরিজ শেষে দেশে ফিরে গেছে আফগানিস্তান জাতীয় দলের বহর। ওয়ানডে সিরিজের আগে আবার বাংলাদেশে আসবে আফগানরা। আর দেরি নয়।

শনিবার (১ জুলাই) বিকেল সাড়ে ৫টায় এমিরেটসের ফ্লাইটে আরব আমিরাত থেকে রাজধানী ঢাকায় পৌঁছাবেন রশিদ, নবি, মুজিব ফারুকীরা। ওইদিন মানে শনিবার রাতের ফ্লাইটেই ঢাকা থেকে চট্টগ্রাম চলে যাবে আফগান বহর।

৫ জুলাই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম ওয়ানডে। সে উপলক্ষে ১ জুলাই সকাল ১০টার দিকে চট্টগ্রামে চলে যাবে টিম বাংলাদেশের বহর।

এর আগে মিরপুরে বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্টের দলে ছিলেন না রশিদ খান। তাকে ছাড়া খেলতে নেমে টাইগারদের কাছে রীতিমতো নাকাল হয়েছে আফগানরা। ৫৪৬ রানের রেকর্ডজয়ে আফগানিস্তানকে শক্তিমত্তা দেখিয়েছে লিটন দাসের দল।

এবার ওয়ানডে সিরিজে আর কোনো ঝুঁকি নিতে চায় না আফগানিস্তান। বিশ্রামে থাকা রশিদ খানকে দলে ফিরিয়েছে তারা। মুজিব উর রহমান, মোহাম্মদ নবিদের নিয়ে শক্তিশালী দল নিয়েই আসছে আফগানরা।

 

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।