শ্যামলীতে আগুনের ঘটনায় নিহত ১

রাজধানী ঢাকার শ্যামলীতে বহুতল ভবনে লাগা আগুনের ঘটনায় একজন নিহত হয়েছেন। তাকে ভবনের ১৯তলা থেকে উদ্ধার করা হয়েছে। তিনি একজন পুরুষ।

আগুন নিয়ন্ত্রণে আসার পর গণমাধ্যমে ব্রিফ করেছেন ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন ও মেইনটেনেন্স) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরী।

তিনি বলেছেন, আগুন লাগার কারণ তদন্ত করে জানাবে ফায়ার সার্ভিস

এর আগে রাত ২টা ৪ মিনিটে রূপায়ণ শেলফোর্ড নামক ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে আসে। মোট ১৩টি ইউনিট আগুন নেভানোর কাজে অংশ নেয়।

তার আগে বৃহস্পতিবার রাত ১১টা ২৫ মিনিটে ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষে আগুন লাগার খবর আসে। ১১টা ৩৫ মিনিটে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ইউনিট পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের মিডিয়া শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাজাহান শিকদার এর আগে ভবনটির সাত তলায় আগুন লাগার তথ্য নিশ্চিত করেন।

আগুন লাগার ঘটনায় ভবনটি থেকে প্রথমে ১৬ জনকে উদ্ধার করে ফায়ার সার্ভিস। তাদের মধ্যে ১২ জন পুরুষ ও ৪ জন নারী। পরবর্তীতে আরও একজন পুরুষকে উদ্ধার করা হয়। সর্বশেষ ২৩ জনকে উদ্ধারের খবর পাওয়া যায়। এর মধ্যে টিটিএল দিয়ে নামানো হয়েছে ৬ জনকে।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।