কানাডায় খেলার অনুমতি পেলেন সাকিব-লিটন

আগামী ২০ জুলাই থেকে কানাডায় শুরু হবে গ্লোবাল টি-টোয়েন্টি ক্রিকেট লিগ। ফ্র্যাঞ্চাইজি এই টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে এনওসি তথা অনুমতি পেয়েছেন সাকিব আল হাসান ও লিটন কুমার দাস। 

সোমবার বিষয়টি নিশ্চিত করে বিসিবির অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস সংবাদমাধ্যমকে বলেন, গ্লোবাল টি-টোয়েন্টিতে খেলতে এনওসি নিয়েছে সাকিব। সে নিয়েছে ২০ জুলাই থেকে ৩০ জুলাই পর্যন্ত। আর লিটন নিয়েছে ২০ জুলাই থেকে ৬ আগস্ট পর্যন্ত।

বিসিবির এই পরিচালক আরও বলেন, আফগান সিরিজের পর তো জাতীয় দলের কোনো খেলা নেই। তাই প্রধান কোচ, টিম ম্যানেজমেন্ট সবার সঙ্গে আলাপ-আলোচনা করেই সাকিব-লিটনকে অনুমতি দেওয়া হয়েছে। এ সময়ে যে সংস্করণেই হোক বিশ্বকাপের আগে আমরা চাই তারা খেলুক। প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে পারলে এটা আমাদের জন্যই ভালো।

গ্লোবাল টি-টোয়েন্টি লিগে সাকিব খেলবেন মন্ট্রিয়ল টাইগার্সে। আর লিটন খেলবেন সারে জাগুয়ার্স। টুর্নামেন্টের বাকি চারটি দল হলো- মিসিসাউগা প্যানথারস, ব্র্যাম্পটন উলভস, ভ্যাঙ্কুভার নাইটস ও টরন্টো ন্যাশনালস।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।