চরফ্যাশনে নারীর মরদেহ উদ্ধার

ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাট থানাধীন আহাম্মদপুর ইউনিয়নে সামিয়া (২২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার উপজেলার আহাম্মদপুর ৫নং ওয়ার্ডে স্বামীর বসতঘর থেকে সামিয়া মরদেহ উদ্ধার করা হয়। নিহত সামিয়ার পরিবারের দাবী সামিয়াকে হত্যা করেছে তার স্বামী।

নিহত সামিয়া উপজেলার দুলারহাট থানাধীন আহাম্মদপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ড নুর মোহাম্মদের স্ত্রী ও নুরাবাদ ইউনিয়ন ২নং ওয়ার্ডের আবুল কাশেমের মেয়ে।

দুলারহাট থানার উপ-পরিদর্শক আতিক জানান, আহাম্মদপুর ইউনিয়নের দফাদার জসিমের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গৃহবধূ সামিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ঘটনার পর থেকে গৃহবধূ সামিয়ার স্বামীসহ তার শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

সামিয়ার বড় ভাই আনোয়ার হোসেন জানান, তারা ছয় ভাই-বোনের মধ্যে সামিয়া সবার ছোট। আহাম্মদপুর ইউনিয়নের বাসিন্দা নুর মোহাম্মদের সাথে প্রায় দুই বছর পূর্বে তার বোনের বিয়ে হয়। সামিয়ার স্বামী নুর মোহাম্মদ বিয়ের পর থেকে বিভিন্ন মেয়ের সাথে কথা বলে এবং নেশা করে। সামিয়া তার স্বামীকে মেয়েদের সাথে কথা বলতে ও নেশা করতে বাধা দিলে তাকে বিভিন্ন সময় নির্যাতন করে।

ঘটনার প্রায় ১০দিন আগে স্বামীর নির্যাতন সইতে না পেরে সামিয়া তার বাবার বাড়িতে চলে আসে। চলে আসার একদিন পর সামিয়ার স্বামীর পরিবারের লোকজন স্থানীয়ভাবে সালিশি করে পুনরায় সামিয়াকে নিয়ে যায়।

ঈদুল আজহার দিন সকাল ৯টার দিকে সামিয়ার বড় ভাই আনোয়ারের কাছে সামিয়ার শ্বশুর বাড়ি থেকে একটি ফোন আসে, বলা হয় সামিয়া অসুস্থ, তাকে হাসপাতালে নিতে হবে আপনারা কেউ আসেন।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।