বীর মুক্তিযোদ্ধা বাহারের উপর হামলার প্রতিবাদে ঢাকায় বিক্ষোভ

আওয়ামী লীগ নেতা, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা বাহার উদ্দিন রেজা বীর প্রতীকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানবন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানবন্ধনে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বিক্ষোভ মিছিলের আয়োজন করে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তান।

মানবন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব, বীর মুক্তিযোদ্ধা সফিকুল বাহার মজুমদার টিপু, আনোয়ার হোসেন পাহাড়ী বীর প্রতীক, সাহাব উদ্দিন, আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের সভাপতি নুর ইসলাম মোল্লা।

বিক্ষোভের সঙ্গে একাত্মতা ঘোষণা করে বক্তব্য রাখেন আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি উপকমিটির সদস্য আওয়ামী লীগ নেতা তমিজ উদ্দিন ভুইঁয়া  সেলিম, আমরা মুক্তি যোদ্ধা সন্তান সংগঠনের সেক্রেটারি সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন, প্রজন্ম কমান্ডের অহিদুল ইসলাম তুসার প্রমুখ। মুক্তিযোদ্ধারা এই নির্মম ঘটনার দ্রুত বিচার দাবি করেছেন। সমাবেশ শেষে প্রায় পাঁচ শতাধিক মুক্তিযোদ্ধার মিছিল রাজধানীর গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।