বিদ্যা বালানের ‘চেহারা’ নিয়ে কারিনার তির্যক মন্তব্যের সপাট জবাব

বলিউডের দুই জননন্দিত অভিনেত্রী বিদ্যা বালান ও কারিনা কাপুর খান। ২০১২ সালে ‘দ্য ডার্টি পিকচার’ ছবিতে সিল্ক স্মিতার চরিত্রে অভিনয় করার জন্য কয়েক কেজি ওজন বাড়াতে হয়েছিল বিদ্যা বালানকে। ওই ছবিতে বহুল প্রশংসিত হয়েছিলেন অভিনেত্রী বিদ্যা। কারিনাকে এ বিষয়ে প্রশ্ন করতেই এলো উল্টো জবাব। 

কারিনার মতে, ছিপছিপে চেহারাতেই মেয়েদের দেখতে আকর্ষণীয় লাগে। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, চেহারা ভারি হয়ে গেলে মোটেই আকর্ষণীয় দেখতে লাগে না। যদি কোনো নারী বলে থাকেন যে, তিনি রোগা হতে চান না, তাহলে তিনি মিথ্যা বলছেন। সব নারীরই স্বপ্ন রোগা হওয়া। আজকাল কিছু নায়িকা হয়তো অন্যভাবে ভাবেন। তবে আমি কখনই চাইব না যে আমার চেহারা ভারি হয়ে যাক। বিদ্যার নাম না নিলেও তার উদ্দেশেই যে এই তির্যক মন্তব্য করেছেন কারিনা সেটা স্পষ্ট।

শুধু তাই নয়, ‘কফি উইথ করণ’-এ কারিনাকে প্রশ্ন করা হয়, যদি কোনো দিন ঘুম থেকে উঠে তিনি দেখেন যে তিনি বিদ্যা বালান হয়ে গিয়েছেন, তাহলে কেমন লাগবে তার।

প্রশ্নের উত্তর দিতে গিয়ে কারিনা বলেন, ‘আই উড ফিল ডার্টি!’ বাংলায় এ কথার অর্থ হয়- ‘আমার নিজেকেই নোংরা লাগবে।’ কারিনার সঙ্গে এ বিষয় নিয়ে বাগবিতণ্ডায় না জড়ালেও ঘুরপথে তাকে সপাট জবাবও দিয়েছিলেন বিদ্যা।

কারিনার মন্তব্য নিয়ে প্রশ্ন করা হলে বিদ্যা বলেন, নিশ্চয়ই ‘দ্য ডার্টি পিকচার’-এর থেকে বেশি নোংরা লাগবে না!

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।