কঙ্গনায় মুগ্ধ সালমান খান!

বর্তমানে বলিউডের তিন ‘খান’-এর কোনো খানের সঙ্গেই কঙ্গনা রানাউতের ভীষণ ঘনিষ্ঠতা রয়েছে বলে মনে হয় না। যদিও এদের মধ্যে সালমানের সঙ্গে কঙ্গনার সম্পর্ক তুলনামূলক ভালো। সালমানকে বন্ধু বলেও দাবি করেন কঙ্গনা। 

একবার সালমানের জনপ্রিয় টেলিভিশন শো ‘দশ কা দম’-এ উপস্থিত ছিলেন কঙ্গনা। সেই টিভি শো থেকেই নেটপাড়ায় উঠে আসা একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কঙ্গনা।

ভিডিওটি সালমান খানকেও ট্যাগ করেছেন কঙ্গনা। ক্যাপশনে লিখেছেন— ‘দশ কা দম’-ও মাই গড! এখানে আমাদের এত কম বয়সি দেখাচ্ছে কেন? তার মানে কি আমরা আর নেই?’

সেবার ‘দশ কা দম’-এ এসে ঘাঘরা-চোলি পরে মাধুরী দীক্ষিত ও অনিল কাপুরের জনপ্রিয় গান ‘ধাক ধাক কারনে লাগা’তে নাচতে দেখা গিয়েছিল কঙ্গনাকে। তবে নেটদুনিয়ায় উঠে আসা এই ভিডিওতে অল্প একটু অংশই উঠে এসেছে।

যেখানে শোর মধ্যেই পোশাকের ওপর চটজলদি ঘাঘরা-চোলি পরে ফেলেন কঙ্গনা। আর এই পোশাকে কঙ্গনাকে দেখে সালমান বলেছিলেন— ‘হায় হায়, কত সুন্দর দেখাচ্ছে আপনাকে।’ ভিডিওতে দুজনকেই হাসিখুশি দেখা যায়।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।