বিচ্ছেদ গুঞ্জন শেষ না হতেই নতুন খবর দিলেন মিথিলা

ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জি ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সংসার ভেঙে যাচ্ছে! কলকাতার গণমাধ্যমে এমন খবর ফলাও করে প্রকাশ হওয়ার পর বেশ কিছু দিন ব্যক্তিগত সম্পর্ক নিয়েই চর্চায় ছিলেন তারা। সে চর্চায় প্রাণ ছিল না। মিথিলা সৃজিত উভয়ই এড়িয়ে গেছেন এমন খবর। জানিয়েছেন সে খবরের কোনো ভিত্তি নেই। 

এই গুঞ্জন শেষ না হতেই কলকাতা থেকে নতুন সুখবর দিলেন মিথিলা। সেখানে আরও একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। নাম ‘ও অভাগী’। পরিচালনায় অনির্বাণ চক্রবর্তী।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, পরিচালক অনির্বাণ চক্রবর্তী তৈরি করতে চলেছে এই ‘অভাগীর স্বর্গ’-এর কাহিনি নির্ভর একটি সিনেমা। সেই সিনেমায় প্রধান চরিত্রে দেখা যাবে রাফিয়াদ রশিদ মিথিলাকে। এ ছাড়াও থাকছেন সায়ন ঘোষ, সুব্রত দত্ত, দেবযানী চট্টোপাধ্যায়সহ আরও অনেকে।

তবে হুবহু ‘অভাগীর স্বর্গ’-এর কাহিনির আদলে এই ছবি তৈরি করছেন না পরিচালক। তিনি জানিয়েছেন, সিনেমার প্রয়োজনে তিনি ছবির কাহিনি কিছুটা বদলে নিয়েছেন। এই কাহিনিকে নিয়ে আশা হয়েছে সত্তর ও আশির দশকে। ‘অভাগীর স্বর্গ’-এর নামও এখানে বদলে গিয়ে সিনেমার নাম হচ্ছে ‘ও অভাগী’। ফলে সময়ের ছাপ পড়বে এই ছবির কাহিনিতে। সে কথা স্পষ্ট জানিয়েছেন পরিচালক। প্রয়োজনে বেশ কিছু সংযোজন ও পরিমার্জন করতে হয়েছে কাহিনির। সে কথাও জানিয়েছেন তিনি।

 

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।