শাকিব বুবলী নিশো মিম মাহফুজ ও সিয়ামের ছবি নিয়ে যা বললেন ওমর সানী

আসন্ন ঈদে একসঙ্গে মুক্তি পেতে যাচ্ছে বেশ কয়েকটি ছবি। ছবিগুলোকে সামনে রেখে সবাইকে অভিনন্দনবার্তা জানিয়েছেন একসময়ের জনপ্রিয় নায়ক ওমর সানী। নিজের ফেসবুক আইডিতে ভিডিওবার্তাটি প্রকাশ করেছেন তিনি। 

ক্যাপশনে ওমর সানী লিখেছেন, কুরবানীর ঈদের ছবি নিয়ে আমার মতবাদ, সবাইকে আগাম অভিনন্দন আরো এগিয়ে যাক আমাদের চলচ্চিত্র সব ছবি সুপারহিট হোক।

চলচ্চিত্রসংশ্লিষ্ট বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, এখন পর্যন্ত আটটি ছবি মুক্তির মিছিলে আছে। ছবিগুলো হলো হিমেল আশরাফের ‘প্রিয়তমা’, রায়হান রাফীর ‘সুড়ঙ্গ’, দীপংকর দীপনের ‘অন্তর্জাল’, চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’ ও ‘কাগজের বউ’, বন্ধন বিশ্বাসের ‘লাল শাড়ি’, সৈকত নাসিরের ‘ক্যাসিনো’, মনতাজুর রাহমান আকবরের ‘জিম্মি’।

ভিডিওবার্তায় ওমর সানী বলেন, ‘এবারের ঈদে মুক্তি পেতে যাওয়া প্রতিটি ছবি নিয়ে আমি ভীষণ উত্তেজিত। আমার ব্যক্তিগত চাওয়া, প্রতিটি ছবি ভালো ব্যবসা করবে। সব সময় তো দেখি, একজনের রাজত্ব, এই বিষয়টা আর চাই না। রাজত্ব সবাই মিলে করবে। এতে একটা প্রতিযোগিতা হবে। ঈদও জমজমাট হবে।’

ওমর সানী দীর্ঘদিন অভিনয়ে নেই। তিনি এখন রেস্টুরেন্ট ব্যবসায় বেশি মনোযোগী। দিনের বেশির ভাগ সময় রেস্তোরাঁয় কাটে তার। তবে চলচ্চিত্রের মানুষ, তাই চলচ্চিত্রের যাবতীয় খোঁজখবরও রাখেন তিনি। তাই তো ঈদে মুক্তি পেতে যাওয়া এতগুলোর ছবির খবরে নিজের সন্তুষ্টির কথাও জানালেন তিনি।

বিশেষ করে ‘সুড়ঙ্গ’, ‘অন্তর্জাল’, ‘প্রহেলিকা’ এবং ‘প্রিয়তমা’ ছবির ব্যাপারে তার আগ্রহ বেশি। একে একে এই চারটি ছবি নিয়ে নিজের মতামতও দিলেন তিনি। জানালেন, শাকিব খান, মাহফুজ আহমেদ, আফরান নিশো, মিম, শবনম বুবলী, সিয়ামদের নিয়ে তার পর্যবেক্ষণ।

দুই দশকের বেশি সময় ধরে টেলিভিশন নাটকে অভিনয় করছেন আফরান নিশো। অভিনয় করেছেন ওয়েব সিরিজ আর ওয়েব ফিল্মেও। এবারই প্রথম বড় পর্দায় অভিষেক ঘটছে তার। নিশোর অভিষেক ছবি ‘সুড়ঙ্গ’ নিয়ে ওমর সানীর আশাবাদ অনেক বেশি বলে জানালেন।

বললেন, ‘আমি ভীষণভাবে আশাবাদী “সুড়ঙ্গে”র ব্যাপারে; কারণ, আফরান নিশো একজন অসাধারণ অভিনেতা। আমি দীর্ঘদিন যাবৎ তাকে দেখছি। যখন নাটক প্রযোজনা করতাম, তখন আমার প্রযোজিত একটি নাটকের অভিনেতা ছিল। এখন তো সে অসাধারণ কাজ করছে। “সুড়ঙ্গ” ছবির পরিচালকও আমার খুব প্রিয়। এরই মধ্যে  টিজার ও ট্রেলার দেখলাম, অসাধারণ। চিন্তাই করা যায় না। এই প্রথম একটি ছবির পরিচালক, কিছুই বুঝতে দেয়নি। কিছু কিছু ছবির ক্ষেত্রে টিজার-ট্রেলার দেখলেই তো বলে দেওয়া যায় ছবিটি কেমন—এটার ক্ষেত্রে তা হয়নি।’

‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের পর বড় পর্দায় আবার আসছেন চয়নিকা চৌধুরী। তার এবারের ছবির নাম ‘প্রহেলিকা’। এই ছবির মাধ্যমে দীর্ঘদিন পর মাহফুজ আহমেদকে বড় পর্দায় দেখা যাবে। তার বিপরীতে আছেন শবনম বুবলী।

এই বিষয়টি মনে করে ওমর সানী বলেন, ‘মাহফুজ আমাদের সমসাময়িক অভিনেতা। আমার ছোট ভাইতুল্য। অসাধারণ ব্যক্তিত্ব। একজন জাত শিল্পী বলতে যা বোঝায়, সেটাই মাহফুজ। ছবিটার গানের অংশ দেখেছি, বুবলীর সঙ্গে। ও, বুবলীর ব্যাপারে বলতে হয়। যদিও তাঁর পূর্ণাঙ্গ কোনো ছবি এখনো দেখিনি। এটা যদিও আমার ব্যর্থতা। তারপরও আমার মনে হয় অসাধারণ শিল্পী হতে যাচ্ছে সে। আমার অভিনয়শিল্পী বন্ধুরাও তাঁর ব্যাপারে পজিটিভ বলে। আমিও পজিটিভ দেখতে চাই তোমাকে।’

ঈদে ‘অন্তর্জাল’ ছবিটি মুক্তি দেওয়ার কথা রয়েছে পরিচালক দীপংকর দীপনের। এটি সাইবার থ্রিলার সিনেমা। বাংলাদেশের বিরুদ্ধে বিদেশি অপশক্তির ষড়যন্ত্র, সাইবার হামলা আর সেটিকে মোকাবিলার গল্প উঠে আসবে এতে। অভিনয় করেছেন সিয়াম আহমেদ, মিম, সুনেরাহ প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।