বিএনপি বিদেশিদের কাছে যায় না, তারাই বিএনপিকে ডাকে: ফখরুল

বিএনপি বিদেশিদের কাছে যায় না, তারা বিএনপিকে ডাকে বাংলাদেশের বর্তমান পরিস্থিতি সম্পর্কে জানার জন্য বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার সকালে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ ভালো নির্বাচন দেবে এ কথা জনগণ বিশ্বাস করে না। গোটা বাংলাদেশেকে অন্ধকারের দিকে ঠেলে দেওয়ার চেষ্টা করছে আওয়ামী লীগ। তারা গণতন্ত্র বিশ্বাস করে না। গত ১৫ বছর ধরে দেশে মানুষের নামে অত্যাচার-অবিচার চালাচ্ছে সরকার।

বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগ জনগণের বিরুদ্ধে কাজ করবে। কিন্তু সেটার সমালোচনা সহ্য করতে পারে না তারা। সরকার বারবার মানুষকে বোকা বানাতে পারবে না। জনগণ রাস্তায় নেমে গেছে। দেশের যে সংকট এটা শুধু বিএনপির নয়, এটি পুরো জাতির। এটা সমাধান করতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

জিয়াউর রহমানের স্বাধীনতার ঘোষণা নিয়ে আওয়ামী লীগ কি বলল তা বিএনপি আমলে নিতে চায় না উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ কাউকে প্রাপ্য সম্মান দিতে চায় না। এটাই তাদের রাজনৈতিক বৈশিষ্ট্য।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।