বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৫

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ পাঁচজন নিহত হয়েছেন। এতে চালকসহ আহত হয়েছেন পাঁচজন।

বৃহস্পতিবার (১৫ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর হাজিপুর মডেল মসজিদের সামনে ট্রাকচাপায় সিএনজিতে থাকা মহিলা ও শিশুসহ তিন যাত্রী নিহত এবং চারজন আহত হন।

নিহতরা হলেন হামছায়াপুর এলাকার তানজিলার মেয়ে নুরে জান্নাত লুবা (৪), গোলাম কবির (৪০) এবং অন্য এক মহিলার নাম জানা যায়নি। আহতরা হলেন তানজিলা আক্তার (২৪), মোজাম্মেল হক (৫০), আসাদ (৪০) অপর একজনের নাম জানা যায়নি।

পুলিশ জানায়, শেরপুর থেকে একটি সিএনজি বগুড়ার দিকে যাচ্ছিল। এ সময় হাজিপুর মডেল মসজিদের সামনে পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক সিএনজিটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে শিশুসহ এক মহিলা মারা যান। শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা আহত পাঁচজনকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গোলাম কবির নামে আরেকজন মারা যান।

শেরপুর ফায়ার সার্ভিস কর্মকর্তা সিদ্দিকুর রহমান বলেন, মরদেহ হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আব্দুল ওয়াদুদ বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহগুলো পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

এদিকে বিকেল সাড়ে ৫টার দিকে শাজাহানপুর উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের রানীরহাটের জোড়া বটতলা এলাকায় প্রাইভেট কারের ধাক্কায় মা-মেয়ে নিহত হয়েছেন।

নিহতরা হলেন- শাজাহানপুর উপজেলার আশেকপুর পশ্চিমপাড়া এলাকার শিপন আলীর স্ত্রী দোলেনা বেগম (২২) এবং তার মেয়ে আয়েশা খাতুন (৫)। এতে প্রাইভেটকার চালক গুরুতর আহত হয়েছেন।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।