ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল ২ বন্ধুর

রংপুরের গঙ্গাচড়া শেখ হাসিনা সেতুতে (মহিপুর) ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ২ কিশোর নিহত হয়েছে। এ সময় অপর ১ জন গুরুতর আহত হয়েছে। 

নিহতরা পার্শ্ববর্তী  লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের রুদ্রেশ্বর গ্রামের সাইদুল ইসলামের ছেলে ওয়াজেদ আলী (১৮) এবং একই এলাকার আছির আলীর ছেলে শাহাআলম (১৭)। ।অপর বন্ধু হাসান (১৮) গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। হতাহতরা সদ্য শেষ হওয়া এসএসসি পরীক্ষার ফল প্রত্যাশী ছিল।তারা কাকিনা রুদ্রেশ্বর উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে।

ব্রিজপাড়ের চা ব্যবসায়ী নজরুল জানান, ওই কিশোররা মোটরসাইকেল চালিয়ে কাকিনা থেকে মহিপুরের দিকে আসছিল।মোরটসাইকেলচালক প্রথমে অপরদিক থেকে আসা লালমনিরহাটগামী একটি ট্রাককে ক্রস করে।পরে নিয়ন্ত্রণ হারিয়ে একই সিরিয়ালে আসা ঘাতক ট্রাকটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

বিকট শব্দ ও চিৎকার শুনে ব্রিজের কাছে অবস্থান করা লক্ষীটারী ইউনিয়ন বিট অফিসার এসআই সত্যেন্দ্রনাথ দত্ত তৎক্ষনাৎ ঘটনাস্থলে পৌঁছান ও তিনজন আরোহীকে গুরুতর আহত অবস্থায় ব্রিজে পড়ে থাকতে দেখেন।পরে কাকিনা থেকে রংপুরমুখী  ফাঁকা অ্যাম্বুলেন্স থামিয়ে আহত তিনজনকেই উদ্ধার করে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসক ওয়াজেদ আলী ও শাহাআলমকে মৃত ঘোষণা করেন।হাসানের অবস্থাও খুব খারাপ।

আক্ষেপ করে লক্ষীটারী ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল্লাহ্ -আল-হাদী জানান, ব্রিজের দুইপাশের রাস্তা মালবাহী ট্রাক চলাচলের অনুপযোগী ও অপ্রশস্ত। বারবার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানালেও তারা বন্ধ করেননি।

গংগাচড়া মডেল থানার ওসি দুলাল হোসেন জানান, ঘাতক ট্রাক ও মোটরসাইকেল কে আটক করে থানায় নিয়া আসা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।