জনগণকে সঙ্গে নিয়ে সব ষড়যন্ত্র প্রতিহত করা হবে : কাদের

জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা দেশবিরোধী সব ষড়যন্ত্র-চক্রান্ত প্রতিহত করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৭ জুন) দুপুরে গণমাধ্যমকে পাঠানো এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, বিএনপি বরাবরের মতো ষড়যন্ত্রের রাজনীতিতে লিপ্ত। তাদের ষড়যন্ত্রের হাতিয়ার দেশের বিরুদ্ধে বদনাম, কুৎসা রটানো ও লবিস্ট ফার্ম নিয়োগ করে দেশবিরোধী অপপ্রচার। কিন্তু জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা দেশবিরোধী সব ষড়যন্ত্র-চক্রান্ত প্রতিহত করবে।

তিনি বলেন, পেছনের দরজা দিয়ে বিএনপির ক্ষমতা দখলের দিবাস্বপ্ন দেশের জনগণ পূর্ণ হতে দেবে না। তারা দেশ ও জনগণের কল্যাণ-চিন্তা কখনই ধারণ করে না।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি যখনই ক্ষমতায় এসেছে তখনই দুর্নীতি ও লুটপাটের মহোৎসবে মেতে উঠেছে। সেই ধারাবাহিকতায় এরইমধ্যে তারা ষড়যন্ত্র আর লুটপাটের রূপরেখা চূড়ান্ত করেছে।

ওবায়দুল কাদের বলেন, দুর্নীতির বরপুত্র, খুনি, পলাতক আসামি তারেক রহমানের প্রেসক্রিপশনে প্রণীত কোনো ‘রূপরেখা’ নিয়ে জাতির আগ্রহ নেই।

তিনি বলেন, দেশের জনগণ বারবার বিএনপির কাল্পনিক গণঅভ্যুত্থান সৃষ্টির আহ্বান প্রত্যাখ্যান করেছে। তাদের গণ-অভ্যুত্থান ও আন্দোলন হলো আগুন সন্ত্রাস ও অরাজকতা সৃষ্টির পাঁয়তারা এবং স্বাভাবিক জনজীবন বিপর্যস্ত করা। আগামীতে এমন কিছু করলে জনগণ প্রতিহত করবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, অতীতের যেকোনো সময়ের চেয়ে বাংলাদেশের গণতন্ত্র এখন অনেক বেশি শক্তিশালী। গণতন্ত্র পরিচালিত হবে দেশের জনগণের অভিপ্রায় অনুযায়ী। দেশের ভোটাররা ঠিক করবে কে ক্ষমতায় আসবে আর কে আসবে না।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।