গর্তের পানিতে ডুবে প্রাণ গেল ৩ ভাইবোনের

পটুয়াখালীর কলাপাড়ার বাদুরতলীসংলগ্ন জিয়া কলোনিতে মাটিকাটা গর্তের পানিতে ডুবে তিন ভাইবোনের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে পরিবারের সবার অলক্ষ্যে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো— অটোচালক সোহেল ফকিরের সাত বছরের ছেলে রুমান, পাঁচ বছরের মেয়ে শারমিন ও ভাই রুবেল ফকিরের আট বছরের মেয়ে মরিয়ম।

এলাকাবাসী জানান, শুক্রবার দুপুরে বাবা-মা ঘরে না থাকায় দাদি শেফালী বেগমের কাছে ছিল ওই তিন ভাইবোন। এ সময় বাড়ির পাশেই খেলা করছিল তারা। দুপুরের দিকে স্থানীয় এক প্রতিবেশী গরুকে পানি খাওয়ানোর জন্য ওই গর্তে জমে থাকা পানি তুলতে গেলে গর্তের পানিতে এক শিশুকে ভাসমান অবস্থায় দেখতে পান।

এ সময় তিনি দ্রুত ওই শিশুকে পানি থেকে ওঠাতে গেলে ডুবন্ত অবস্থায় আরও দুই শিশুর মরদেহ দেখতে পান। তাৎক্ষণিক তিনি চিৎকার দিলে স্থানীয়দের সহায়তায় তিন শিশুকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে কলাপাড়া থানা পুলিশ নিহত শিশুদের বাড়ি গিয়ে তিন শিশুর মরদেহের সুরতহাল সম্পন্ন করে। এ ব্যাপারে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে কলাপাড়া থানার এসআই হুমায়ুন কবীর জানান।

 

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।