২০২৬ বিশ্বকাপ খেলবেন না মেসি, যা বললেন স্কালোনি

সম্প্রতি মেসি এক সাক্ষাৎকারে ঘোষণা দিয়েছেন ২০২৬ বিশ্বকাপে তিনি খেলবেন না। তবে এ নিয়ে মুখ খুলতে দেখা যায়নি জাতীয় দলের কোনো সদস্যকে। অবশেষে অস্ট্রেলিয়ার মুখোমুখি হওয়ার আগের দিন এ বিষয় নিয়ে মুখ খুলেছেন বিশ্বচ্যাম্পিয়ন কোচ লিওনেল স্কালোনি।

এদিকে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে ম্যাচ নিয়ে আলোচনার বেশি উপস্থিত সাংবাদিকদের আগ্রহ বেশি ছিল ২০২৬ বিশ্বকাপে না খেলার ঘোষণা নিয়ে। তাই স্বাভাবিকভাবেই সেই প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন কোচ লিওনেল স্কালোনি।

সংবাদ সম্মেলনে স্কালোনি বলেন, এ ধরনের কথা বলার সঠিক সময়ই এটি। কিন্তু কানাডা, মেক্সিকো ও যুক্তরাষ্ট্র বিশ্বকাপ এখনো অনেক দূরে। আমি শেষ পর্যন্ত তার (মেসি) জন্য অপেক্ষা করব। মেসির জন্য দরজা সবসময় খোলা থাকবে।

স্কালোনি আরও বলেন, তার বক্তব্য আমার কাছে খুব বিচক্ষণ বলে মনে হচ্ছে এবং তিনি মিথ্যা বলছেন না। বাস্তবতা হলো— তিনি দেখতে চলেছেন কী হয়। আমি তার অগ্রগতি অনুসরণ করতে যাচ্ছি এবং আমি মনে করি এটি করা যৌক্তিক বিষয়। বিশ্বকাপ এখন অনেক দূরে এবং তিনি খুব সতর্ক। গুরুত্বপূর্ণ বিষয় হলো যে, তিনি ভালো অনুভব করছেন এবং তিনি খেলতে চান। সময়ের সঙ্গে সঙ্গে আমরা দেখব তিনি কেমন আছেন এবং যদি তিনি ভালো অনুভব করেন, তবে এটি গুরুত্বপূর্ণ।

উল্লেখ্য, স্কালোনি মেসি কেন্দ্র করে রণসজ্জা সাজিয়ে একে একে আর্জেন্টিনাকে কোপা আমেরিকা, লা ফিনালিসিমা ও শেষ পর্যন্ত ফুটবল বিশ্বকাপের শিরোপা পাইয়ে দিয়েছেন।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।