হৃত্বিকের নাচের অন্ধ ভক্ত বিরাট কোহলী

বলিউডে নাচ মানেই হৃত্বিক রোশন। নায়ক হিসাবে প্রথম সিনেমা ‘কাহো না পেয়ার হ্যায়’-তে নাচ দিয়েই ঝড় তুলেছিলেন অসংখ্য দর্শক হৃদয়ে। তাদের মধ্যে একজন ছিলেন ভারতের বর্তমান ক্রিকেট সেনসেশন ভিরাট কোহলীও। তিনিও মজেছিলেন হৃত্বিক প্রেমে। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে কোহলী বলেছেন, হৃত্বিকের নাচের অন্ধ ভক্ত তিনি! ‘কহো না প্যায়ার হ্যায়’ সিনেমাটি দেখে পাগল হয়ে গিয়েছিলেন সেই সময়! মুগ্ধ হয়েছিলেন বলিউডের গ্রিক গডের নাচে! যদিও তখন ‘ক্রাশ’ শব্দটির প্রচলন ছিল না। কিন্তু সত্যিকার অর্থেই হৃত্বিক ছিলেন কোহলীর ক্রাশ। এখনো তার নাচের ভক্ত বলে জানিয়েছেন তিনি।

কোহলী বলেন, ‘ছোটবেলায় আমার সব থেকে পছন্দের মানুষ ছিলেন হৃতিক রোশন। তার নাচে আমি বরাবরই মুগ্ধ। ‘কহো না পেয়ার হ্যায়’ ছিল একটি ক্লাসিক সিনেমা। কয়েকবার দেখেছি সিনেমাটি। বলা যায় আমি হৃতিকের নাচ দেখে রীতিমতো পাগল হয়ে গিয়েছিলাম সেই সময়।’

উল্লেখ্য, ২০০০ সালের ১৪ জানুয়ারি মুক্তি পাওয়া ‘কহো না পেয়ার হ্যায়’ সিনেমা ও এর গান নিয়ে এখনো দর্শকদের মধ্যে উন্মাদনা দেখা যায়। কিছুদিন আগে আইফা অ্যাওয়ার্ডের মঞ্চে এ সিনেমার ‘এক পল কা জিনা’ গানটি ভিকি কৌশলের সঙ্গে নেচে রীতিমতো তাক লাগিয়ে দেন হৃত্বিক।

সেই ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। এদিকে হৃতিক রোশান বর্তমানে অভিনয় করছেন ‘ফাইটার’ নামে একটি সিনেমায়। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ সিনেমায় তার নায়িকা দীপিকা পাড়ুকোন।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।