হকির নির্বাচন নিয়ে ক্রীড়া প্রতিমন্ত্রীকে চিঠি!

হকির নির্বাচন বরাবর আলোচনার জন্ম দেয়। এবারও তার ব্যত্যয় হয়নি। কাউন্সিলরশিপ নিয়ে আপত্তি জানাতে না দেওয়া, তিনদিনের মধ্যে জেদ্দায় মনোনয়নপত্র পাঠিয়ে সই করিয়ে আনা এবং ক্লাবের কাউন্সিলরশিপ নিয়ে জটিলতার অভিযোগ ছিল। এবার সেই অভিযোগের চিঠি গেল যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপির কাছে। 

ক্রীড়াঙ্গনের অভিভাবক ক্রীড়া প্রতিমন্ত্রীর কাছে অভিযোগ জানিয়েছেন ঢাকা ইউনাইটেড ক্লাবের সাজেদ এএ আদেল এবং কম্বাইন্ড স্পোর্টিংয়ের জহিরুল ইসলাম।

জানা গেছে, সম্প্রতি ক্রীড়া প্রতিমন্ত্রীকে দেওয়া দুই সংগঠকের চিঠি জাতীয় ক্রীড়া পরিষদ গ্রহণ করেছে। চিঠি দুটির ভাষা ও দাবি অভিন্ন। দুটি চিঠিতেই হকি ফেডারেশনের নির্বাচনে পুনঃতফশিল দাবি করা হয়েছে। পুনঃতফশিল দাবি করার পেছনে দুই সংগঠকের কাউন্সিলরশিপ নিয়ে অনিয়ম এবং জাতীয় ক্রীড়া পরিষদ গঠিত নির্বাচন কমিশনের পক্ষপাতদুষ্ট আচরণ উল্লেখ করেছেন।

হকির নির্বাচন নিয়ে ক্রীড়া পরিষদের নির্বাচন কমিশনের ভূমিকা প্রশ্নবিদ্ধ হয়েছে। মনোনয়নপত্র প্রত্যাহারের আগেই একটি পক্ষের কাছ থেকে অগ্রিম লিখিত নিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করায় সমালোচনা হচ্ছে।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।