সেন্সর ছাড়পত্র পেল ‘সুড়ঙ্গ’

মুক্তির আগেই আলোচনায় রয়েছে রায়হান রাফী নির্মিত ‘সুড়ঙ্গ’ সিনেমাটি। ঈদে রুপালী পর্দায় মুক্তির প্রস্তুতি চলছে। তারই প্রথম ধাপ হিসেবে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে চলচ্চিত্রটি। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

তিনি বলেন, ‘এটি নিঃসন্দেহে আমাদের জন্য একটি ভালো খবর। ভালো লাগছে। এখনও আমরা অফিসিয়াল সার্টিফিকেট তুলিনি। সার্টিফিকেট হাতে পাব রোববার (১৮ জুন)। তবে সেন্সর থেকে জানতে পেরেছি আমাদের সিনেমা আনকাট সার্টিফিকেট পেয়েছে।’

‘সুড়ঙ্গে’র সেন্সর পাওয়ার খবর সামাজিক যোগাযোগমাধ্যমেও দিয়েছেন রাফি। নিজের ফেসবুকে তিনি লিখেছেন, সেন্সর বোর্ডের সম্মানিত সকল সদস্যের প্রশংসায় আনকাট সেন্সর সার্টিফিকেট পেল ‘সুড়ঙ্গ’।

ইতোমধ্যেই সিনেমাটির টিজার, ফোরটেস্ট ও আইটেম সং দিয়ে দর্শকের মন কেড়েছে। মুক্তির আগে আর কী কী চমক রাখছেন জানতে চাইলে রাফী বলেন, ‘আছে আছে আরও বেশকিছু চমক আছে। সে সম্পর্কে কিছু বলতে চাচ্ছি না। কারণ, বলে দিলে তো আর চমক থাকল না।’

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।