নতুন জীবনে মানিয়ে নিয়েছেন সামান্থা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা সামান্থা রুথ প্রভু। অভিনয় ও ব্যক্তিজীবনের নানা ঘটনার জন্য প্রায়ই তিনি সংবাদের শিরোনাম হন। দক্ষিণী তারকা নাগা চৈতন্যের সঙ্গে বিয়ে; অতঃপর বিচ্ছেদ। বিচ্ছেদ যাতনা শেষ না হতেই ধরা পড়ে বিরল রোগ। মায়োসাইটিসের কবলে পড়েও কাজ থেকে দূরে সরে যাননি সামান্থা।  ওষুধ খেতে খেতে বিরক্ত এ অভিনেত্রী। তিনি এখন অন্য নিয়মে অভ্যস্ত হচ্ছেন। খবর আনন্দবাজার পত্রিকার।

অভিনেত্রী জানান, একটি রোগ এসে তার জীবন বদলে দিয়েছে। নিজেকে পরীক্ষার মুখে ফেলতে পেরেছিলেন তিনি। তাতে আরও শক্তিশালী হয়ে উঠেছেন। চিকিৎসায় আছেন এখনো, ধীরে ধীরে আরোগ্য লাভ করছেন। তবে দীর্ঘ সময় ধরে শারীরিক যন্ত্রণা সহ্য করতে হয়েছে তাকে। কারণ এই রোগে পেশিতে প্রদাহ বাড়ে। সুস্থ হতে বেশ কিছুটা সময় লাগছে তার। অসুস্থতাকে হার মানিয়েই রাজ এবং ডিকের ‘সিটাডেল’ সিরিজ়ের শুটিং শেষ করেছিলেন তিনি।

একটি পোস্টে সামান্থা লিখেছেন, ‘এক বছর হয়ে গেল রোগ ধরা পড়ার। আমি এখন নতুন জীবনে মানিয়ে নিয়েছি। লবণ খাওয়া যাবে না, চিনিও না! তার বদলে একগাদা ওষুধ দিয়েই পেট ভরাচ্ছি। হঠাৎ করে সব কিছু বন্ধ করে দিয়ে অন্য নিয়মে অভ্যস্ত হচ্ছে আমার শরীর। মানসিক টানাপোড়েনেও বিধ্বস্ত হয়েছি।’

সামান্থা দক্ষিণী সিনেমায় প্রায় ১৩ বছর কাটিয়ে ফেলেছেন। সামান্থার পারিশ্রমিক বাড়ে ‘পুষ্পা’ ছবিতে।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।