সন্ত্রাসবিরোধী আদালতে খাদিজা শাহ

লাহোর কর্পস কমান্ডার হাউস তথা জিন্নাহ হাউসে হামলার প্রধান সন্দেহভাজন খাদিজা শাহকে আজ বুধবার সন্ত্রাসবিরোধী আদালতে (এটিসি) হাজির করার কথা জানিয়েছে পাকিস্তানি পুলিশ। মঙ্গলবার তাকে গ্রেফতারের পর মহিলা থানায় স্থানান্তর করা হয়।

পুলিশ সূত্রের বরাত দিয়ে পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজ এ খবর দিয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, ফ্যাশন ডিজাইনার খাদিজা শাহর অভিযোগের বিষয়টি তদন্ত করবেন পুলিশ সুপার (এসপি) আনুশ মাসুদ।

একদিন আগে মঙ্গলবার পাঞ্জাব পুলিশ তাকে গ্রেফতাররে বিষয়টি নিশ্চিত করে। তিনি নিজেকে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) সমর্থক বলে দাবি করেছেন।

খবরে বলা হয়েছে, তার  স্বামী এবং পরিবারের অন্য সদস্যদের গ্রেফতার করা সত্ত্বেও পিটিআইয়ের এই সমর্থক প্রশাসনের কাছে নিজেকে সমর্পণ করেননি। পরে তাকে গ্রেফতার করে পাকিস্তানি পুলিশ।

প্রসঙ্গত, গত ৯ মে পিটিআই চেয়ারম্যান ইমরান খানকে গ্রেফতারের প্রতিবাদে যে বিক্ষোভ হয়, সেই বিক্ষোভ চলাকালে কর্পস কমান্ডার হাউস বা জিন্নাহ হাউসে হামলা হয়। আল কাদির খান ট্রাস্ট মামলায় ওই দিন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেফতার করে আধাসামরিক বাহিনী রেঞ্জার্স। এর প্রতিবাদে বিক্ষোভে ফেটে পড়ে পাকিস্তান।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।