শিক্ষিকাকে অফিস সহকারীর কুপ্রস্তাব, অতঃপর…

সুনামগঞ্জের জগন্নাথপুরে এক শিক্ষিকাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে উপজেলা শিক্ষা অফিসের অফিস সহকারী আব্দুল কুদ্দুছের বিরুদ্ধে। এ ঘটনায় তাকে বুধবার স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

স্থানীয় ও উপজেলা শিক্ষা কার্যালয় সূত্র জানায়, কুপ্রস্তাব দিয়ে হয়রানি করার অভিযোগে ওই শিক্ষিকা বাদী হয়ে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মঙ্গলবার রাতে অভিযোগ করেন। পরিপ্রেক্ষিতে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। এতে উপজেলা এলজিইডির উপজেলা প্রকৌশলী সোহরাব হোসেনকে আহ্বায়ক ও উপজেলা শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস এবং জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকারকে সদস্য করা হয়।

তদন্ত কমিটির প্রধান উপজেলা প্রকৌশলী এলজিইডি সোহরাব হোসেন জানান, তদন্তের বিষয়ে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দেওয়ার কথা রয়েছে। আমরা দায়িত্ব পেয়ে কাজ শুরু করেছি।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহমান অফিস সহকারী আব্দুল কুদ্দুসকে বদলির বিষয়টি নিশ্চিত করেন।

উপজেলা শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস জানান, উপজেলার একটি সরকারি প্রাথমিক স্কুলের এক শিক্ষিকাকে আব্দুল কুদ্দুস কুপ্রস্তাব দেয় বলে অভিযোগ করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।