রাম-সীতা রূপে আসছেন বলিউড দম্পতি

রাম চরিত্রে রুপালি পর্দায় আবির্ভূত হবেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। সীতার রূপে দেখা দেবেন অভিনেত্রী আলিয়া ভাট। এ ছবি ঘিরে দারুণ উচ্ছ্বসিত রণবীর-আলিয়া দম্পতি। 

ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ ১৬ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। প্রভাস-কৃতী শ্যানন অভিনীত এ ছবি ‘রামায়ণ’ মহাকাব্যের আলোকে নির্মিত। আরেক রামায়ণের কথা দীর্ঘ সময় ধরে শোনা যাচ্ছিল। নীতেশ তিওয়ারি এ ছবির পরিচালক। এর শুটিং শুরু হবে ডিসেম্বরে।

কয়েক সপ্তাহ ধরে রণবীর ও আলিয়াকে ‘রামায়ণা অফিস’-এ আসতে-যেতে দেখা গেছে। নীতেশ, মধু মান্টেনা, নমিত মালহোত্রারা এ ঠিকানায় ‘রামায়ণ’ ঘিরে গড়ে তুলেছেন এক ভিন্ন জগত।

‘শ্রী রাম’-এর চরিত্রের জন্য রণবীরের লুক টেস্ট চলছে এখন। ছবিতে তার লুক চূড়ান্ত হলেই তিনি শারীরিক রূপান্তরের দিকে এগোবেন। আলিয়া ছবির পরিচালক নীতেশ তিওয়ারি আর নির্মাতা মধু মান্টেনার সঙ্গে তারিখ চূড়ান্ত করে ফেলেছেন।

এতদিন ভারতীয় গণমাধ্যমের খবরে নানা গুঞ্জন ভেসে বেড়িয়েছে। রাম-সীতার ভূমিকায় কাদের দেখা যাবে, এ নিয়ে চলেছে নানা জল্পনা-কল্পনা। দেবী সীতার ভূমিকায় দক্ষিণী নায়িকা সাই পল্লবীর নামও শোনা গিয়েছিল।

নীতেশ তিওয়ারির এ রামায়ণে লঙ্কাপতি রাবণের চরিত্রে কে অভিনয় করবেন- শোনা গিয়েছিল, বলিউড সুপারস্টার হৃতিক রোশনকে রাবণের ভূমিকায় দেখা যাবে। কন্নড় সুপারস্টার যশকে রাবণের ভূমিকায় রীতিমতো ত্রাস সৃষ্টি করতে দেখা যাবে। এমন খবরও ছড়িয়ে পড়েছিল। আট মাস ধরে ছবির নির্মাতারা যশের সঙ্গে কথাবার্তা বলছেন কিন্তু এ কন্নড় তারকা এখনো এ ব্যাপারে কোনো পাকাপাকি সিদ্ধান্ত নেননি।

যশ আগে থেকেই আরেকটি কাজের সঙ্গে প্রতিশ্রুতিবদ্ধ। এ ছবি পরিচালনা করবেন জাতীয় পুরস্কার জয়ী পরিচালক গীতু মোহনদাস। এ দুই প্রকল্পেই দেখা যাবে যশকে। নীতেশের রামায়ণে রাবণের ভূমিকায় যশ অভিনয় করবেন কিনা, এ ব্যাপারে ১৫ দিনের মধ্যে তিনি চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বলে শোনা যাচ্ছে।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।