মেসির দলবদল নিয়ে যা বললেন স্কালোনি

আগামী মৌসুমে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসির দলবদল নিয়ে বেশ আলোচনা চলছে। কোথায় যাচ্ছেন এ ফুটবল তারকা? 

মঙ্গলবার এএফপির এক প্রতিবেদনে বলা হয়েছে, সৌদি আরবের সঙ্গে মেসি চুক্তি সেরে ফেলেছেন। আগামী মৌসুমে তিনি সৌদির ক্লাবে খেলবেন। তবে সূত্র হিসেবে তারা কারও নাম প্রকাশ করেনি।

এএফপির এমন ঘোষণার পর ট্রান্সফার মার্কেটের সবচেয়ে বিশ্বস্ত ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো নিজের টুইটারে জানান, মেসি এমন কোনো চুক্তি করেননি। আর্জেন্টাইন মহাতারকার দলবদলের ব্যাপারে পরিস্থিতির এখনো কোনো পরিবর্তন হয়নি।

রোমানোর টুইটের কিছুক্ষণ পরই এএফপির প্রতিবেদনকে ভুল উল্লেখ করে মেসির বাবা ও এজেন্ট জর্জ মেসি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে জানান, আগামী মৌসুমের  জন্য কোনো ক্লাবের সঙ্গে চুক্তিতে সম্মতি দেয়নি। লিওনেল মেসি চলতি মৌসুমে পিএসজির সঙ্গে চুক্তি শেষ না হওয়ার আগ পর্যন্ত কোনো সিদ্ধান্ত নেবে না। মৌসুম শেষ হওয়ার পর আমরা সব বিষয় বিবেচনা করে এবং বিশ্লেষণ করে তার পরে সিদ্ধান্ত নেব।

তবে মেসি যে চলতি মৌসুম শেষে পিএসজিতে থাকছেন না, তা অনেকটা নিশ্চিত। যদিও অনুমতিবিহীন সৌদি সফরে যাওয়ায় ক্লাব কর্তৃক দুই সপ্তাহের নিষেধাজ্ঞায় পড়েন এ তারকা। পরে ক্ষমা প্রার্থনা করে ভিডিও প্রকাশ করার পর এক সপ্তাহ যাওয়ার আগেই অনুশীলনের অনুমতি পান। তবে ক্লাব থেকে নিশ্চিত করে জানানো হয়নি নিষেধাজ্ঞার বিষয়টি প্রত্যাহার হয়েছে কিনা।

এ বিষয়ে গোলডটকম জানায়, নিষেধাজ্ঞার মধ্যেই মেসিকে নতুন করে চুক্তির অফার করেছে পিএসজি। তারা জানিয়েছে, আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগ জয়ের জন্য নতুন করে দল গোছাতে চায় তারা।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।