বাবরের পর যাকে অধিনায়ক হিসেবে চান সরফরাজ

বেশ কিছু দিন ধরেই বাবরকে পাকিস্তানের তিন ফরম্যাটের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার গুঞ্জন চলছে। গুঞ্জন আছে বাবর অধিনায়ক না থাকলে মোহাম্মদ রিজওয়ান বা শাহিন শাহ আফ্রিদিকে অধিনায়ক করতে পারে পাকিস্তান।

যদিও সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদের পছন্দে নেই এই দুজনের কেউ-ই। তার মতে, বাবরের পর পাকিস্তানের তিন ফরম্যাটের অধিনায়ক হওয়ার সবচেয়ে যোগ্য শাদাব খান। এই উইকেটরক্ষক-ব্যাটার মনে করেন শাদাব তিন ফরম্যাটের সঙ্গেই মানিয়ে নিতে পারবেন। খবর ক্রিক উইকের।

একটি ইউটিউব শোতে সরফরাজ কথা বলার সময় শাহিন শাহ আফ্রিদি এবং মোহাম্মদ রিজওয়ানের চেয়ে শাদাবকে বেশি যোগ্য হিসেবে বেছে নেন। তিনি শাদাবের নেতৃত্বের দক্ষতার প্রশংসা করেন।

তিন ফরম্যাটে কাকে অধিনায়ক চান— এমন প্রশ্নের জবাবে সরফরাজ বলেন, ‘শাদাব খান। ব্যাটিং অর্ডারে সে যেখানে খেলে দলের সঙ্গে মানিয়ে নিতে পারবে। যদি দেশের বাইরে খেলা হয় বা টেস্ট হয় তা হলে পাঁচজন বোলারও খেলানো যাবে।’

শাদাবের অলরাউন্ড সক্ষমতার প্রশংসা করে সরফরাজ বলেন, ‘পাঁচ বোলারের মধ্যে পঞ্চম বোলার হতে হবে অলরাউন্ডার, যে ব্যাটিং-বোলিং দুটোই করতে পারে। যখন আমরা ওয়ানডে বা টি-টোয়েন্টির কথা বলব, সে তিন ফরম্যাটেই মানিয়ে নিতে পারবে।’

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।