ফরাসি ওপেনে নেই মারেও

রাফায়েল নাদালের পর ফরাসি ওপেন থেকে নিজেকে সরিয়ে নিলেন অ্যান্ডি মারেও। উইম্বলডনের জন্য নিজেকে প্রস্তুত করতে এই সিদ্ধান্ত নিয়েছেন ব্রিটিশ টেনিস তারকা। 

আগামী ২৮ মে থেকে ১১ জুন পর্যন্ত চলবে ফরাসি ওপেন। আর উইম্বলডন শুরু হবে ৩ জুলাই। ২০১৭ সালের পর রোলাঁ গাঁরোয় শুধু একবার খেলেছেন ৩৬ বছর বয়সি মারে।

এ মাসের শুরুতে ক্লেকোর্ট চ্যালেঞ্জার জেতেন মারে। কিন্তু মাটির কোর্টে এরপর থেকে ধুঁকছেন তিনটি গ্র্যান্ড স্লামজয়ী স্কটিশ তারকা। বোর্দোয় এ সপ্তাহের শুরুতে দীর্ঘদিনের প্রতিদ্ব›দ্বী স্তানিস্লাস ভাভরিঙ্কার বিপক্ষে হেরে যান মারে। রোম, মাদ্রিদ ও মন্তে কার্লোর এটিপি ইভেন্ট থেকেও দ্রুত বিদায় নেন তিনি।

আগামী ১৯ থেকে ২৫ জুন কুইন্স ক্লাবে সিঞ্চ চ্যাম্পিয়নশিপে খেলার কথা রয়েছে মারের। ২০১৬ সালে ফরাসি ওপেনের ফাইনালে খেলেছিলেন মারে। শিরোপা লড়াইয়ে হেরে গিয়েছিলেন নোভাক জোকোভিচের বিপক্ষে।

টুর্নামেন্টের পরের আসরে সেমিফাইনাল থেকে তাকে বিদায় করে দেন ভাভরিঙ্কা। ২০১৯ সালে নিতম্বে অস্ত্রোপচারের পর ছেলেদের র‌্যাংকিংয়ে ৫০৩ নম্বরে নেমে যান মারে। কঠোর পরিশ্রম করে ঘুরে দাঁড়িয়ে এখন তিনি আছেন ৪২ নম্বরে।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।