‘টিকিটের দাম সাধারণ মানুষের সাধ্যের মধ্যে রাখার অনুরোধ করব’

আগামী ৫ অক্টোবর ভারতে শুরু হবে ওয়ানডে বিশ্বকাপ। টুর্নামেন্টের টিকিট যাতে সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখা হয় সেজন্য আইসিসির কাছে আবেদন করবেন বলে জানিয়েছেন সৌরভ গাঙ্গুলীর দাদা স্নেহাশিস মুখ্যোপাধ্যায়। 

ক্রিকেট এসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) সভাপতি স্নেহাশিস বলেন, টিকিটের দাম কত হবে আমাদের পক্ষে বলা সম্ভব নয়। এটা সম্পূর্ণ আইসিসির ব্যাপার। অ্যাপেক্স কমিটির বৈঠকে আমরা অনুরোধ করব সাধারণ মানুষের সাধ্যের মধ্যে টিকিটের দাম রাখতে। মনে হয় সাধারণ ক্রিকেটপ্রেমীদের খেলা দেখতে অসুবিধা হবে না।

বিশ্বকাপের একটি সেমিফাইনালসহ পাঁচটি ম্যাচ হবে কলকাতা ইডেন গার্ডেন্সে। এতে খুশি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সাবেক সভাপতি জগমোহন ডালমিয়ার ছেলে অভিষেক ডালমিয়া।

অভিষেক ডালমিয়া বলেন, ইডেনে বিশ্বকাপের একাধিক গুরুত্বপূর্ণ ম্যাচ দেওয়ায় ভারতীয় ক্রিকেট বোর্ড এবং বোর্ড সচিব জয় শাহকে ধন্যবাদ।

তিনি আরও বলেন, ২০১৩ সালের জুন মাসে লন্ডনে আইসিসির বৈঠকে চূড়ান্ত হয়েছিল ২০২৩ সালের বিশ্বকাপ আয়োজন করবে ভারত। সেই বৈঠকে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রতিনিধিত্ব করেছিলেন প্রয়াত জগমোহন ডালমিয়া। তাই আমি একটু স্মৃতিকাতর হয়ে পড়ছি।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।