এখন আর জামাই খুঁজতে হবে না : জেবা

জেবা জান্নাত। হুট করেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল নাম। নাটকের এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তিনি। খুব বেশি একটা অভিনয়ে নিয়মিত না হলেও সরব আছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

সম্প্রতি জেবা জান্নাতকে নিষিদ্ধ করেছে টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড। মূলত অসহযোগিতা ও অসদাচরণের কারণেই তার ওপর এই নিষেধাজ্ঞা জারি করেছে সংগঠনটি। মঙ্গলবার (২০ জুন) থেকে এ নিষেধাজ্ঞা কার্যকর হবে।

ডিরেক্টরস গিল্ডের এক বিবৃতির মাধ্যমে জানানো হয়েছে এই তথ্য। এমন সিদ্ধান্তে গণমাধ্যমের কাছে মুখ খোলেন অভিনেত্রী জেবা। জানান তার মতামত।

সেই মতামতে উঠে আসে নির্মাতা-অভিনেতা সাজ্জাদ হোসেন দোদুল অভিনেত্রী জেবাকে কুপ্রস্তাব দিয়েছেন। আর বিস্তর ঘটনার বর্ণনাও তিনি দিয়েছেন। কিন্তু এসব মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন দোদুল। এনিয়ে চলমান আলোচনার মধ্যেই নিজের ফেসবুক অ্যাকাউন্টে নিয়মিত ভিডিও-ছবি পোস্ট করেছেন। এমনকি এই ঘটনায় একটি স্ট্যাটাসও দিয়েছেন।

ভিডিও বার্তায় জেবা বলেন, হ্যালো আমার নিউজ প্রেজেন্টারস। আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ। কারণ অনেক সুন্দর সুন্দর ছবি পোস্ট করেছেন আপনারা। যা আমি নিজেও জানতাম আমার ফেসবুকে ওয়ালে এত ছবি আছে। এখন মনে হয় আমার পরিবারের কাউকে আমার জন্য জামাই খুঁজতে হবে না, জামাই আমাকে খুঁজবে।

 

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।