আমি দোষী হলে তাকে নিয়ে এত পজিটিভ থাকতাম না: বুবলী

অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৮ সালের জুলাই মাসে বুবলীকে বিয়ে করেন শাকিব খান। এরপর তাদের সংসারে জন্ম নেয় একটি ফুটফুটে ছেলে। নাম শেহজাদ খান বীর। শোনা যাচ্ছে, বুবলীর সঙ্গেও বিচ্ছেদ ঘটিয়েছেন শাকিব খান। আর এমন দাবি করেন নায়ক নিজেই। 

যদিও এ কথা অস্বীকার করেছেন বুবলী। বরং চলচ্চিত্র জগত বাদ দেবেন, তবু শাকিবের সঙ্গেই সংসার করবেন, দৃঢ়তার সঙ্গে জানালেন এ সময়ের আলোচিত নায়িকা শবনম বুবলী।

সম্প্রতি সংবাদমাধ্যমের মথোমুখি হন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা শবনম বুবলী। সেখানে তিনি বলেন, শাকিব যেভাবে যেভাবে চেয়েছে সেটা ফিল্ম করে হোক, ছেড়ে হোক, কোনো কাজ করে হোক বা না করে হোক, শতভাগ সংসার করে হোক বা পাশাপাশি জব করে হোক- যেভাবে ভালো লাগে, যেভাবে শান্তি থাকে, সেভাবেই আমি চেষ্টা করেছি এবং চেষ্টা করছি। এসব থেকে আমার কাছে মনে হয় সম্মানের জায়গা অটুট থাকুক- এটাই চাই।

নায়িকা বলেন, আমি আমার জায়গা থেকে একটু আগে যেটা বলেছি, আমার দোষ হলে আমি তাকে নিয়ে এত পজিটিভ থাকতাম না। এতকিছুর পরও আমি তাকে এভাবে সম্মান করতাম না।

 

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।