দক্ষিণ ভারতীয় সিনেমায় সালমান খান

এবার দক্ষিণ ভারতীয় ছবির জগতে অভিষেক হতে চলেছে বলিউড সুপারস্টার সালমান খানের। বহু সুপারহিট দক্ষিণী ছবির রিমেকে অভিনয় করলেও আজ পর্যন্ত কোনও দক্ষিণী ছবিতে দেখা যায়নি এই বলিউড তারকাকে। অবশেষে তেলেগু ছবির তারকা চিরঞ্জীবীর পরবর্তী ছবি ‘গডফাদার’-এ একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সালমানকে। 

এই প্রথম চিরঞ্জীবীর সঙ্গে পর্দা ভাগাভাগি করতে দেখা যাবে তাকে। শোনা যাচ্ছে, সালমানের সঙ্গে শ্যুট সারার জন্য মুম্বাই উড়ে আসছেন চিরঞ্জীবী। ‘টাইগার’-এর পানভেলের ফার্মহাউজেই তিনি থাকবেন বলে খবর।

সবকিছু ঠিকঠাক থাকলে এক সপ্তাহের মধ্যেই ‘গডফাদার’-এ এই দফার শ্যুটিং শেষ হয়ে যাবে।

উল্লেখ্য, পরিচালক মোহন রাজার নির্দেশনায় সুপারহিট মালায়লাম ছবি ‘লুসিফার’ এর রিমেক তৈরি করছেন চিরঞ্জীবী। মুখ্যভূমিকায় যে তিনি তা লেখাই বাহুল্য। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, ছবিতে একটি বেশ বড় এবং জমজমাট অ্যাকশন দৃশ্যে একসঙ্গে দেখা যাবে এই দুই তারকাকে। মূল ছবিতে মুখ্যচরিত্রে ছিলেন মোহনলাল এবং সালমানকে যে ভূমিকায় দেখা যাবে, সেই চরিত্রে দেখা গিয়েছিল পৃথ্বীরাজকে। উল্লেখ্য, লুসিফার চিরঞ্জীবীর ক্যারিয়ারের ১৫৩তম ছবি হতে চলেছে।

‘গডফাদার’-এর জন্য নিজের অংশের শ্যুটিং সেরে ফেলার পরপরই ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবির জন্য ফটোসেশন সেরে ফেলবেন সালমান। চলতি বছরের ৩০ ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পাবে সেই ছবি। আগামী এপ্রিল মাস থেকেই সাড়ম্বরে শুরু হবে সেই ছবির শ্যুটিং। এছাড়াও সূত্রের খবর, ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’র টানা শ্যুটিংয়ের মাঝে কিছুদিনের ছুটি নিয়ে ‘টাইগার ৩’-ছবিতে তার সঙ্গে শাহরুখ খানের থাকা জমজমাট অ্যাকশন দৃশ্যের শ্যুটিং সেরে ফেলবেন সালমান। এই সিনেমায় পুরনো প্রেমিকা ক্যাটরিনার সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। আগামী ঈদ উপলক্ষে ২১ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।