৮০ জন গার্লফ্রেন্ড প্রসঙ্গে যা বললেন নাসির

দেশের সম্ভাবনাময় ক্রিকেটারদের মধ্যে অন্যতম একজন ছিলেন নাসির হোসেন।  জাতীয় দলে নিয়মিত হওয়ার পর ফিনিশার হিসেবে তার সু-খ্যাতি ছিল।  

কিন্তু বিতর্কিত কিছু বিষয়ে জড়ানোয় জাতীয় দল থেকে নির্বাসিত হন তাকরা এই অলরা্বুন্ডার। প্রায় সাত বছর আগে গুঞ্জন ছড়ায় ক্রিকেটার নাসির হোসেনের ৮০ জন গার্লফ্রেন্ড রয়েছে, একই সঙ্গে তিনি না কি ৮০টি সিমও ব্যবহার করেন।

সেই ইস্যু নিয়ে দীর্ঘসময় পর কথা বলেছেন জাতীয় দলে ‘সাবেক’ হয়ে যাওয়া  নাসির হোসেন।

রোববার একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নাসির জানান, আমার দুটি ফোন আর দুটি সিম। ৮০ জন গার্লফ্রেন্ড থাকবে, আমি কি রোবট নাকি? বিয়ের পর আমার মধ্যে কি পরিবর্তন এসেছে সেটা আমিও জানি না। হয়তো বা আমি একটু দায়িত্বশীল হয়েছি, যত্ন নিতে শিখেছি।

নাসির আরও বলেন, আমাদের এখন একটা সন্তান আছে। তাকে নিয়ে এখন আমাদের সবকিছু। বাংলাদেশের মানুষ তো অনেক বেকার। তারা মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে মজা নিতে পছন্দ করে। হয়তো এখন অন্য কোনো ইস্যু পেয়েছে সেটার ওপর ঝাঁপিয়ে পড়ছে। যারা ট্রল করে, সমালোচনা করে তারা শুধু কিছু সংখ্যক মানুষ।

জাতীয় দলের হয়ে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে ১১৫ ম্যাচে ২টি সেঞ্চুরি আর ১৪টি ফিফটির সাহায্যে ২ হাজার ৬৯৫ রান করার পাশাপাশি ৩৯ উইকেট শিকার করেন নাসির।

৩১ বছর বয়সী এই তারকা ক্রিকেটার আরও বলেন, কিছু কিছু ইউটিউবার রয়েছে যারা কিছু জিনিসকে এমনভাবে উপস্থাপন করে যেন ভিউ বেশি হয়। এডিট করে কত মেয়ের সাথে আমার ছবি যোগ করে দিয়েছে এরা। অন্যরা আমাকে কি মনে করলো তাতে আমার কিছু যায় আসে না। আমরা ভালো আছি এটাই আমাদের কাছে বড় কথা।

 

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।