‘সুড়ঙ্গ’র জন্য নিশো তমার ছাড়!

নাটকের জনপ্রিয় ও ব্যস্ত অভিনেতা আফরান নিশো। প্রায় প্রতি সপ্তাহেই তার অভিনীত একাধিক নাটক টিভি ও ইউটিউব চ্যানেলে প্রচার হয়। কিন্তু এ ধারা ব্যহত হচ্ছে গত কয়েক মাস। একই অবস্থা চিত্রনায়িকা তমা মির্জারও। তিনি ওটিটির কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। 

কিন্তু গত কয়েকমাস সেখানেও অনুপস্থিত। এর কারণ একটাই, ‘সুড়ঙ্গ’। এটি রায়হান রাফি পরিচালিত একটি সিনেমার নাম। মুক্তির আগেই সিনেমাটি নিয়ে বেশ আলোচনা তৈরি হয়েছে। এর অনেকগুলো কারণও রয়েছে। এটি হতে যাচ্ছে আফরান নিশোর প্রথম সিনেমা এবং রাফহান রাফির সঙ্গেও তার প্রথম কাজ।

যেহেতু বড় পর্দায় প্রথম কাজ, তাই নিশো এ সিনেমার বাইরে আর নতুন কোনো কাজ হাতে রাখেননি। বলা চলে ‘সুড়ঙ্গ’ সিনেমার জন্য এটি তার বিরল ছাড়! গত ঈদুল ফিতরে নতুন কোনো নাটকে অভিনয় করেননি তিনি।

আগামী কুরবানির ঈদেও নতুন কোনো কাজে দেখা যাবে না তাকে। এ প্রসঙ্গে আফরান নিশো বলেন, ‘সুড়ঙ্গ আমার প্রথম সিনেমা। তাই এটি নিয়ে কোনো ধরনের কম্প্রোমাইজ করিনি। আমি চাই, প্রথম কাজ দিয়েই দর্শকদের চমকে দিতে।

তাই এখনো এর বাইরে অন্য কিছু ভাবছি না। আমার বিশ্বাস আমাদের পরিশ্রম সার্থক হবে।’ একই সুর তমা মির্জার কণ্ঠে। তিনি বলেন, “আপাতত ‘সুড়ঙ্গ’ই আমার ধ্যান-জ্ঞান। এ ছাড়া অন্য কিছু ভাবছি না।”

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।